ঝাঁসিতে ভয়াবহ পথদুর্ঘটনা, পশুকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল ১১ জনের

27
road accident
পশুকে বাঁচাতে গিয়ে মৃত্যুর মুখে ঢলে পরলো ১১ জন

মহানগর ডেস্ক: বেশ কয়েকবার দুর্ঘটনার সম্মুখীন হয়েছে উত্তরপ্রদেশ। এবার উত্তরপ্রদেশের ঝাঁসি জেলার চিরগাও থানা এলাকায় ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা। একটি পশুকে বাঁচাতে গিয়ে একটি যাত্রীবোঝাই ট্রাক্টর ট্রলি উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের। এই ঘটনায় ৬০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের সকলকেই ঝাঁসি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, যাত্রীবোঝাই ট্রাক্টর ট্রলিটি পান্ডখার থেকে চিরগাঁও যাচ্ছিল সেই সময় রাস্তায় গাড়ির সামনে হঠাৎ করেই একটি পশু চলে আসে। সেটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ট্রাক্টরের চালক। ফলে ট্রাকটি উল্টে যায়। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এর পরে স্থানীয় লোকজনের সাহায্যে দ্রুত সকলকে উদ্ধার করে আহতদের ঝাঁসি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সেখানে উপস্থিত চিকিৎসকেরা ১১ জনকে মৃত বলে ঘোষণা করেছে। মৃতদের মধ্যে ৭ জন মহিলা ও ৪ জন শিশু ছিল। এই ঘটনা ৬০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন। যারা বর্তমানে ঝাঁসি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি, আহতদের চিকিৎসার যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য জেলা আধিকারিকদের নির্দেশ দিয়েছেন।