Video: মদন মিত্রের উপর স্টিং অপারেশনের চেষ্টা ৩ বিজেপি কর্মীর, হাতেনাতে পড়ল ধরা

7

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার নারদা-কাণ্ডের পুনরাবৃত্তি ঘটাতে চাওয়া হয়েছিল। তবে বাস্তবে সেটা হল না। উল্টে ধরা পড়ে ফাঁস হয়ে গেল বিজেপি-র মতলব। রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্রর উপর স্টিং অপারেশন করতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল তিন বিজেপি কর্মী। সূত্রের খবর, তারা সকলেই বেলঘরিয়ার বাসিন্দা। ওই তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে বালিগঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত তিন ব্যক্তির নাম অঙ্কন দত্ত, সঞ্জয় চক্রবর্তী ও মৃণাল মুখোপাধ্যায়। এদের মধ্যে একজন প্রেসিডেন্সি কলেজের পড়ুয়া বলেও জানা গিয়েছে। ঘটনাটি শুক্রবার বালিগঞ্জে একটি অটোমোবাইল অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়ার অফিসে ঘটে। যদিও ওই তিনজন কী কারণে মদন মিত্রের উপর স্টিং অপারেশন করতে এসেছিল তা এখনও স্পষ্ট হয়নি। পুরো ঘটনার ভিডিও ভাইরাল হয় ফেসবুকেও।

জানা যায়, গতকাল মদন মিত্রের অফিসের ভিতরে ঢুকে গোপন ক্যামেরা ও অত্যাধুনিক গ্যাজেটের মাধ্যমে ভিডিও রেকর্ডিং করছিল ওই তিন ব্যক্তি। তখনই বিষয়টি মদন মিত্রের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর নজরে পড়ে। সঙ্গে সঙ্গে তাদের আটকে রেখে বালিগঞ্জ থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ব্ল্যাকমেল করার পরিকল্পনা নিয়েই এই ভিডিও, ছবি তুলছিল ওই ৩ ব্যক্তি। পুলিশ জানিয়েছে, ধৃতদের জেরার পরই পুরো বিষয়টি স্পষ্ট হবে। তাঁদের মোবাইল, ক্যামেরা সহ সমস্ত গ্যাজেট খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে এই ঘটনার কথা জানতে পেরে শুক্রবার রাতেই ধৃতদের পরিবারের সদস্যরা মদন মিত্রের সঙ্গে দেখা করেন। তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন। তবে এই ঘটনার জল অনেকদূর গড়াতে পারে বলে মনে করা হচ্ছে। যেহেতু ওই তিনজন বিজেপি কর্মী, তাই এই ঘটনায় রাজনৈতিক রংও লেগে গিয়েছে ইতিমধ্যেই।

উল্লেখ্য, কয়েক বছর আগে পশ্চিমবঙ্গের রাজনীতিকে সমূলে নাড়িয়ে দিয়েছিল নারদা কাণ্ড। ক্যামেরার সামনে টাকা নিতে দেখা গিয়েছিল তৃণমূলের একাধিক নেতা ও মন্ত্রীকে। যদিও টাকা নেওয়ার সেই দাবি এখনও প্রমাণিত নয়, তা নিয়ে তদন্ত চলছে। মহানগরও সেই ফুটেজের সত্যতা যাচাই করেনি। তবে মনে করা হচ্ছে, আরও একবার সেই ঘটনার পুনরাবৃত্তিই ঘটাতে চাওয়া হয়েছিল। দেখুন গতকালকের ঘটনার ভিডিও…

 

Madan Mitrer kache ese tmc ye jog debe bole

Posted by Karanazar Newone on Friday, September 4, 2020