হরিণ শিকার রুখতে বলি ৩ পুলিশকর্মী, উদ্ধার আগ্নেয়াস্ত্র

54

মহানগর ডেস্ক: হরিণ শিকার রুখতে গিয়ে চোরাশিকারীদের গুলিতে মৃত্যু ৩ পুলিশকর্মীর। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গুনার বরখেড়া গ্রামে। কালো হরিণ শিকারে বাঁধা দেওয়া হলে, তিন পুলিশ কর্মীকে গুলি করে চোরাশিকারীদের দল। মৃতদের মধ্যে পুলিশের সাব-ইন্সপেক্টর রাজকুমার যাদব সহ নীরজ ভার্গভ এবং কনস্টেবল সান্তরামের নাম রয়েছে। শুক্রবার রাতের এই ঘটনায় জরুরি বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

এদিন পুলিশের কাছে খবর আসে চোরাশিকারীদের একটি দল গভীর জঙ্গলে গিয়ে কালো হরিণ শিকার করবে। সেই অনুযায়ী রাজকুমার যাদবের নেতৃত্বে একটি দল সেখানে পৌঁছায়। গুলির লড়াই শুরু হয়। তিন পুলিশকর্মীকে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে চোরাশিকারীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁদের।

দীর্ঘক্ষণ পুলিশকর্মীরা না ফিরলে, বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থল থেকে তিন সহকর্মীর মৃতদেহ সহ কয়েকটি হরিণের দেহ উদ্ধার করা হয়েছে। মিলেছে চোরাশিকারীদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্রও। ইতিমধ্যেই তাঁদের ধরতে শুরু হয়ে গিয়েছে তল্লাশি। মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানিয়েছেন, “চোরা শিকারীদের ধরতে প্রশাসন বদ্ধপরিকর”। সেইসঙ্গে তিনি ৩ পুলিশ কর্মীর পরিবারকে এককালীন আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন