Kolkata: একাদশীতে খাস কলকাতায় বৃদ্ধাকে ধর্ষণ, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

44
একাদশীতে খাস কলকাতায় বৃদ্ধাকে ধর্ষণ, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

মহানগর ডেস্ক: শারদীয়া দুর্গোৎসবের আবহের মধ্যেই খাস কলকাতায় এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে ধর্ষনের শিকার হতে হল। একাদশীর দিন যখন চারিদিকে প্রতিমা বিসর্জনের তোরজোড় তুঙ্গে তখনই কলকাতার চারু মার্কেট এলাকায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল এক স্থানীয় যুবকের বিরুদ্ধে।

ইতিমধ্যেই মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে চারু মার্কেট থানার পুলিশ। আরও জানা গিয়েছে, কলকাতা দক্ষিণের টালিগঞ্জের চারু মার্কেট এলাকার বাসিন্দা বছর পয়শট্টির নির্যাতিতা মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা। বৃদ্ধার পরিবারের দাবি,একাদশীর দিন তাঁকে নিজের বাড়ি থেকেই ডেকে নিয়ে স্থানীয় সুজিত ঘোষ নামক এক যুবক। এরপরই একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে বৃদ্ধার ওপর শারীরিক নির্যাতনের পাশাপাশি ধর্ষণ করে ওই যুবক।

ঘটনার পর বৃদ্ধা রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরলে পরিবারের সদস্যদের সন্দেহ হয় এবং বৃদ্ধাকে তাঁর ওই শারীরিক অবস্থার বিষয়ে জিজ্ঞাসা করতেই তিনি পরিবারের সদস্যদের সব খুলে বলেন। এরপর বৃদ্ধার পরিবারের সদস্যরা চারু মার্কেট থানায় ওই সুজিত ঘোষ নামক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ যথারীতি তদন্ত শুরু করে দেয় এবং অভিযুক্তকে গ্রেফতারও করে। শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে নির্যাতিতাকে। তবে দিনের আলোয় ধর্ষনের এই ঘটনায় স্বাভাবিক ভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।