AIIMS: দিল্লির এইমসে সহকর্মীকে ধর্ষনের অভিযোগ এক চিকিৎসকের বিরুদ্ধে, অভিযুক্ত এখনও অধরা

20
দিল্লির এইমসে সহকর্মীকে ধর্ষনের অভিযোগ এক চিকিৎসকের বিরুদ্ধে, অভিযুক্ত এখনও অধরা

মহানগর ডেস্ক: চলছিল জন্মদিনের সেলিব্রেশন। সকলেই আনন্দে মত্ত আর তখনই ঘটে গেল এক নৃশংস ঘটনা। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ওরফে এইমসে একটি জন্মদিন পার্টিতে এক সহকর্মীকে ধর্ষন করার অভিযোগ উঠেছে এক সিনিয়র চিকিৎসকের বিরুদ্ধে।

ইতিমধ্যেই অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়েের করেছে দিল্লি পুলিশ। পুলিশ জানিয়েছে, গত ২৬ সেপ্টেম্বর একটি জন্মদিনের পার্টিতে অনেকেই জড়ো হয়েছিলেন এবং প্রত্যেকেই পার্টি উপভোগ করতে ব্যস্ত ছিলেন। এই সময়ে নির্যাতিতাকে একটি ঘরে ধর্ষণ করেন ওই অভিযুক্ত চিকিৎসক। দিল্লি সাউথের ডেপুটি কমিশনার বেনিতা মেরি জাইকার জানিয়েছেন, অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, ওই চিকিৎসকের বিরুদ্ধে ৩৭৬ এবং ৩৭৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে দিল্লির হাউজ খাস পুলিশ স্টেশনে। বেনিতা মেরি আরও জানিয়েছেন, ‘ তদন্ত শুরু হয়ে গিয়েছে এবং তদন্তের সময়ই ১৬৪ ধারায় নির্যাতিতার বয়ানও রেকর্ড করা হয়েছে।’ অন্যদিকে ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন ওই চিকিৎসক। তবে পুলিশের তরফ থেকে অভিযুক্তকে খুঁজে বের করায় কোনও খামতি রাখা হচ্ছে না বলেই জানা গিয়েছে।