Home Featured A Disciple Stuck Under The Elephant Idol : মন্দিরে হাতির মূর্তির পায়ের নীচে ঘণ্টার পর ঘণ্টা আটকে ভক্ত, ভাইরাল ভিডিও!

A Disciple Stuck Under The Elephant Idol : মন্দিরে হাতির মূর্তির পায়ের নীচে ঘণ্টার পর ঘণ্টা আটকে ভক্ত, ভাইরাল ভিডিও!

by Mani Sankar Debnath

মহানগর ডেস্ক: এক নয়, বহু ধর্মের দেশ ভারত। এদেশে বসবাসকারী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলিম, শিখ সম্প্রদায়ের মানুষ প্রায়ই নানা ধর্মস্থান,মন্দির, গির্জা,গুরুদোয়ারা, মসজিদে ঈশ্বরের আশীর্বাদ চাইতে দেন। মন্দিরে ভক্তিভরে পুজো দেন হিন্দুরা। মসজিদ, ইদগাহে মুসলিমরা নামাজ পড়েন। গুরুদোয়ারায় প্রার্থনা করেন শিখেরা। গির্জায় প্রভু যিশুর কাছে নিষ্ঠাভরে তাঁর আশীর্বাদ চান খ্রিস্টানরা। ঈশ্বরের করুণা পেতে কখনও কখনও ভক্তেরা অভিনব কিছু করে থাকেন। ঈশ্বরের আশীর্বাদ পেতে অনেকে অনেকরকম ঝুঁকি নিয়ে থাকেন। কখনও তাঁদের সেই ঝুঁকি সফল হয়। কখনও সফল নয়। এমনই একটি ঘটনা ঘটেছে গুজরাতের (Temple In Gujarat) একটি মন্দিরে। সেই মন্দিরে একটি পাথরের হাতির মূর্তির নীচে আটকে পড়েন এক ভক্ত (A Disciple Stuck Under The Elephant Idol)। নানারকম কসরত করেও সেই পাথরের হাতির মূর্তি নীচ থেকে বেরোতে পারেননি তিনি। জানা গিয়েছে ধর্মীয় রীতি পালন করতে গিয়ে ওই ভক্ত পাথরের হাতির মূর্তির পায়ের নীচে আটকে পড়েন।

টুইটারে শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে ওই ভক্ত হাত ও শরীরের নানা কসরত করে হাতির মূর্তির পায়ের ফাঁক থেকে বেরোতে পারছেন না। মন্দিরের পুরোহিত এসে তাঁকে হাত ধরে বার করার চেষ্টা করছেন। কিন্তু তাতেও তাঁকে বের করা যাচ্ছে না। অনেক দর্শনার্থী নানাভাবে পরামর্শ দিয়ে চলেছেন। এমনকী হাতির মূর্তির পায়ের ফাঁকে শরীরকে উল্টেও বেরোতে সফল হননি ওই ভক্ত। অনেকে হাত ধরে টেনেও তাঁকে সেখান থেকে বের করতে পারছেন না। তবে শেষপর্যন্ত তিনি হাতির পায়ের ফাঁক থেকে বেরোতে পেরেছেন কিনা, তা পোস্ট করা ভিডিও থেকে জানা যায়নি। তবে ভিডিওটি শেয়ার হওয়ার পর চল্লিশ হাজার ভিউ হয়েছে। ২০১৯ সালে এধরণেরই একটি ঘটনা ঘটেছিল, সেখানে এক মহিলা ভক্ত ছোট হাতির মূর্তির পায়ের ফাঁকে আটকে গিয়েছিলেন। তিনি অনেক চেষ্টা করে হাতির মূর্তির পায়ের ফাঁক থেকে বেরোনোর চেষ্টা করেন। অনেক ভক্ত তাঁকে হাতির পায়ের ফাঁক থেকে বের করার জন্য চেষ্টা করেন। শেষপর্যন্ত হাতির মূর্তির পায়ের ফাঁক থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন ওই মহিলা ভক্ত।

You may also like