‘মাত্র আড়াই হাজার টাকার লোন নেওয়া হয়েছে আমার নামে’, প্রতারণার শিকার রাজকুমার রাও

43

মহানগর ডেস্ক: শেষমেষ প্রতারণার শিকার হয়েছেন বলিউডের এই জনপ্রিয় ব্যক্তিত্ব। অপব্যবহার করা হয়েছে প্যান কার্ডের। এক ধাক্কায় কমে গিয়েছে সিভিল স্কোর। শনিবার এমনই অভিযোগ জানিয়েছেন বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও। এমনকি এদিন গোটা বিষয়টি ক্রেডিট স্কোর কর্তৃপক্ষকে জানাতে টুইট করেছেন বলিউডের এই জনপ্রিয় নায়ক।

মূলত এদিন খবর মিলেছে, বলিউডের এই জনপ্রিয় অভিনেতার প্যান কার্ড ব্যবহার করে ঋণ নেওয়া হয়েছে। যার দরুন প্রভাব পড়েছে তাঁর সিবিল স্কোরে। বিষয়টি নিয়ে খতিয়ে দেখার আবেদন ক্রেডিট ইনফরমেশন ব্যুরো লিমিটেডের কাছে জানিয়েছেন নায়ক।

টুইটারে লেখেন, “আমার প্যান কার্ডের অপব্যবহার করে মাত্র আড়াই হাজার টাকা লোন নেওয়া হয়েছে‌ আমার নামে। যার ফলে প্রভাবিত হয়েছে আমার সিভিল স্কোর। ক্রেডিট স্কোর কর্তৃপক্ষের কাছে অনুরোধ, তারা এই বিষয়টি যেন খতিয়ে দেখেন”। যদিও বা তাঁর টুইটের বিপরীতে কোনও প্রতিক্রিয়া আসেনি সিভিল-এর পক্ষ থেকে।

বলিউডে একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই ব্যক্তিত্ব। তাঁর নাম সকলেরই জানা। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তাঁর একাধিক ছবি। ‘ও মাই ডার্লিং’, ‘ভেদ’-এর মতো ছবিতে তাঁকে দেখা যাবে। কিন্তু এদিকে এরকম একটি প্রতারণার শিকার হয়ে গিয়েছেন অভিনেতা। যেখানে তাঁর প্যানকার্ডের ব্যবহার করে নেওয়া হচ্ছে ঋন। অন্যদিকে প্রশ্ন উঠছে বলিউডের জনপ্রিয় ব্যক্তিত্বের সঙ্গে এরম একটা ঘটনা ঘটেছে অথচ সিভিল-এর পক্ষ থেকে কোনও সদুত্তর মেলেনি। এমনকি যেখানে অভিনেতা নিজে বিষয়টি ক্রেডিট স্কোর কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করার জন্য, তাদের অ্যাকাউন্টটি ট্যাগ করে সোশ্যাল মিডিয়ায় কথাটি লিখেছেন সেখানেও কোনও উত্তর পাওয়া যায় নি।