ইঁট দিয়ে অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট জাজকে মেরে ফেলার ছক, ঘাটাল মহকুমা আদালত চত্বর থেকে গ্রেফতার যুবক

164

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: মহকুমা আদালত চত্বরে হুলুস্থুল কাণ্ড। আদালতের বিচারককে মারার জন্য ইঁট হাতে সেইখানে দাঁড়িয়ে থাকার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমা আদালত চত্বরে। পরে ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘাটাল থানার পুলিশ ওই যুবকে গ্রেফতার করে।

ধৃতকে শনিবার তোলা হয়েছে ঘাটাল আদালতে। জানা গিয়েছে যে শুক্রবার আদালত চত্বরে বিচারপ্রার্থীদের ভিড়ের মধ্যে এক যুবক নজর কাড়ে আদালত চত্বরের আইনজীবীদের। তাঁরা দেখেন যে অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট জাজের প্রধান গেটের সামনে মোটরবাইক রেখে দাঁড়িয়ে রয়েছে এক যুবক এবং তার হাতে রয়েছে একটি বড় ইঁট।

আদালতের আইনজীবীরা ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে ওই ইঁট দিয়ে সে অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট জাজ সঞ্জয় শর্মাকে মারবে। আর এই ঘটনা জানাজানি হতেই আইনজীবী থেকে শুরু করে বিচারকরা সকলে দ্রুত ফোন করে ঘাটাল থানায়। খবর পেয়ে দ্রুত ঘাটাল থানার পুলিশ এসে ওই ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যায়। ধৃতকে শনিবার তোলা হয়েছে ঘাটাল আদালতে।

পুলিশ জানিয়েছে যে ধৃত যুবকের নাম প্রিয়রঞ্জন বসু এবং চন্দ্রকোনা থানার ক্ষীরপাই পৌর এলাকার বাসিন্দা সে। যদিও ইতিমধ্যে ৩০৭,৩৫৩,১৮৬,৩৪১/৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে ওই ধৃত যুবকের বিরুদ্ধে। এবার আদালত ওই যুবকের বিরুদ্ধে কী রায় দেয় সেটাই দেখার। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের মামলায় অর্ডার কপি না পাওয়ার জন্য এই ঘটনা ঘটায় যুবক ।