Howrah: হাওড়া অশান্তির ঘটনায় গ্রেফতার মোট ৫৩ জন

112
হাওড়া অশান্তির ঘটনায় গ্রেফতার মোট ৫৩ জন

মহানগর ডেস্ক: নুপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে উত্তপ্ত হয়ে উঠেছে পশ্চিমবঙ্গের হাওড়া। বৃহস্পতিবার থেকেই দফায় দফায় চলছে অসন্তোষ। যদিও বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত আদৌ কাউকে গ্রেপ্তার করা হয়েছিল কিনা সেই খবর পাওয়া যায়নি। কিন্তু রবিবার সকালে জানা যাচ্ছে, এখনও পর্যন্ত ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ডোমজুড় থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। উলুবেরিয়া থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পাঁচলা থেকে গ্রেপ্তার হয়েছে ২২ জন। সাঁকরাইল থেকে গ্রেপ্তার হয়েছে ১৮ জন।

আরও পড়ুন: নূপুর শর্মার সমর্থনে পোস্টার লিখলেন ছাত্ররা

হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে উত্তপ্ত হাওড়া সহ মুর্শিদাবাদ। দফায় দফায় উত্তপ্ত হয়ে রয়েছে বিভিন্ন এলাকা। যার কারণে হাওড়ার বিভিন্ন জায়গায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। এমনকি ১৩ জুন ভোর ৬টা পর্যন্ত নেট পরিষেবা সম্পূর্ণ বন্ধ রাখা হয়েছে। গুজব যাতে কোনও ভাবেই ছড়িয়ে না পড়ে তার কারণেই ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: কাল ইডির জেরা রাহুল গান্ধীকে, দেশজুড়ে ব্যাপক প্রতিবাদ-বিক্ষোভে নামছে কংগ্রেস

এমনকি রাতারাতি হাওড়া পুলিশেরও পরিবর্তন আনা হয়। পরিবর্তন করা হয় হাওড়া পুলিশ কমিশনারকে। এমনকি মুর্শিদাবাদ জেলার বেলডাঙা থানার আইসিকেও পরিবর্তন করে দেওয়া হয়। আর এই অশান্তির পরিস্থিতির মধ্যেই বারংবার হাওড়া যাওয়ার জন্য চেষ্টা করেছে রাজ্যের বিরোধী দল।