‘এক অনন্য বিবাহ’, বিয়ের অনুষ্ঠান থেকে নাটকীয় কায়দায় বিদায় স্টান্ট বর-কনের

81

মহানগর ডেস্ক: অনেকের কাছে বিয়ে একটা উৎসবের সমান। ইদানিংকালে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ কথাটা খুবই শোনা যায়। বিয়ে করার জন্য এখন মানুষ রাজ-রাজাদের বাড়ি খোঁজে। থাকে একাধিক অনুষ্ঠানের বাহার এবং সেখানে নাটকীয়ভাবে উপস্থিত হয় ব্রাইড এবং গ্রুম। সেরকমই একটি বিয়ের অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে নবদম্পতিকে অনুষ্ঠান থেকে এক অভূতপূর্ব কায়দায় বিদায় নিতে দেখা গিয়েছে।

ভিডিওতে দেখা যায়, নিজেদেরকে আগুনে পুড়িয়ে অনুষ্ঠান থেকে বের হচ্ছেন নবদম্পতি। হলিউড ফিল্মের সেটে পেশাদার স্টান্টম্যানের উপস্থিতিতে সাধারণত এই ধরনের কার্যক্রম হয়ে থাকে। তবে এটি ছিল বিবাহের অনুষ্ঠান। আর যাঁরা বিয়ে করছেন তাঁরা আদতে পেশাদার স্টান্টম্যান। যেখানে উপস্থিত ভিডিওগ্রাফার থেকে শুরু করে ডিজে। সেদিনের ওই অনুষ্ঠানের ভিডিও নেটমাধ্যমে সাড়া ফেলে দেয়। সঙ্গে বলা হয়, ‘বর ও কনে প্রশিক্ষিত ও পেশাদার। তাঁরা প্রয়োজনীয় সর্তকতা অবলম্বন করে কাজটি করেছেন। এটি বাড়িতে যেন একদমই না করা হয়’।

সেইসঙ্গে ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, “যখন স্টান্ট ম্যানরা বিয়ে করে”। মূলত বর ও কনের পিছনে জ্বলন্ত ফুলের তোড়া থাকে। যার ফলে তাঁরা হাঁটতে থাকলে চারিদিকে আগুনের ফুলকি ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, এদিন অতিথিদের দিকে হাত নাড়তে নাড়তে এইভাবে অনুষ্ঠান থেকে বিদায় নিচ্ছেন ব্রাইড এবং গ্রুম। অবশেষে দুজনেই মাটিতে হাঁটু গেড়ে বসেছিলেন। তারপর আগুন নেভানো হয়।

জানা গিয়েছে, তাঁরা দুজনেই হাতে এবং মুখে অ্যান্টি বার্ন জেল লাগিয়েছিলেন। সেদিনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের মন্তব্যের ভিড় জমে। অনেকের মতে, “এটি একটি অনন্য বিবাহ”।