দুষ্কৃতী হামলা চালিয়ে এক যুবককে গুলি করে খুনের অভিযোগ উঠল

85

নিজস্ব প্রতিনিধি, উত্তর ২৪ পরগনা: টিটাগর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত টিটাগর স্টেশনের ১০ নম্বর রেলগেটের কাছে টিটাগর গাজী বাবা মাজার এলাকার বাসিন্দা সেলিম সাহাজি গতকাল রাতে গুলি করে খুন করা হয়। রাতের বেলা ব্যারাকপুর ডাক্তার বি.এন. বসু মহাকুমা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাবা সমর সাহাজি সন্দেহ ইসমাইল, সোনু ও মনু নামের তিন কুখ্যাত দুষ্কৃতীর বিরুদ্ধে।

ওদের নামে খুনের অভিযোগ। এরা নয়াবস্তির বাসিন্দা। এরা সেলিমের বাবা সমরের কাছে ১ লাখ টাকা তোলা চেয়েছিল, না দেওয়ায় সমরকে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর গতকাল সন্ধ্যা বেলা সে বন্ধুদের সাথে মোরোল পাড়ার মেলাতে যায়। রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় বাবা তাকে ফোন করে , সেলিম জানায় সে বাড়ি আসছে। তারপর তার বাড়ির সামনে স্টেশনের কাছে ওকে পরে থাকতে দেখা যায়। ওর পিঠে গুলি করার চিহ্ন পাওয়া গেছে।

রহড়া থানায় অভিযোগ জানানোর পর ঘটনার তদন্তে রহড়া থানার পুলিশ। এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ক্রমশ এই ধরনের ক্রাইম বেড়ে চলেছে প্রশাসনকে আশ্বস্ত করতে হবে, এবং সকলের নিরাপত্তা ব্যবস্থা করতে হবে। অনেকেই নিরাপত্তাহীনতায় ভুগছে এলাকায়।