Aamitabh Bachchan : সৌরভ গাঙ্গুলীর ফ্যানকে মিষ্টি বার্তা অমিতাভের, খুশি নেট নাগরিকরা

20
সৌরভ গাঙ্গুলীর ফ্যানকে মিষ্টি বার্তা অমিতাভের

মহানগর ডেস্ক : বর্ষিয়ান অভিনেতা অমিতাভ বচ্চন নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন একটি নতুন ছবি। বরাবরই সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ বচ্চন সাহাব। নীল রঙের একটি হুডি( শীতবস্ত্র) সেইসঙ্গে গাঢ় রঙের প্যান্ট।এবং হুডিতে লেখা ছিল ‘সিটি ফগ’। এই ছবি পোস্ট করে সঙ্গে লিখেছেন,’ হ্যাঁ তুমি ঠিক, একটুও কুয়াশা নিয়ে শহরে। মুম্বাই একটি উজ্জ্বল শহর।’ তবে নিজের ক্যাপশনটি একটু মজার ছলে লিখেছেন অমিতাভ। সেখানেই মন্তব্য করেছেন সৌরভের একজন ফ্যান।

সৌরভের ওই ফ্যান লিখেছেন,’ বস বাইরে আসছে। সত্যিই বয়স জাস্ট একটা নম্বর’। এর পরেই তাঁকে উত্তর দিয়েছেন খোদ বলিউডের শাহেনশা। তিনি লিখেছেন,’ বেরোতে তো হবেই, অনেক দূর যেতে হবে যে’। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন অনেকগুলি হাসির ইমোজি। স্বভাবতই বলিউড শাহেনশাহর খোশমেজাজ থেকে খুশি নেট নাগরিকরাও।

অপর একজন ভক্ত লিখেছেন,’ সত্যিই অমিতাভ জি ভাবতেও পারবেন না আমি উনার কত বড় ভক্ত।উনি আমাকে মনে করিয়ে দেন আমার সর্গীয় পিতার কথা। যিনি একদিন আশা করতেন তাঁর সঙ্গে দেখা হবে’।

বরাবরই সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ অমিতাভ বচ্চন। ইনস্টাগ্রাম হোক কি টুইটার সবটাই নিজের হাতেই সামলান তিনি। মাঝে মাঝে উত্তর দেন ভক্তদেরও। সেই কারণেই তাঁর ভক্তদের সঙ্গে তাঁর এক আলাদা টান রয়েছে।

Aamitabh Bachchan