Home Entertainment ABIR CHATTERJEE: এবার ডেঙ্গি আক্রান্ত অভিনেতা আবির চট্টোপাধ্যায়

ABIR CHATTERJEE: এবার ডেঙ্গি আক্রান্ত অভিনেতা আবির চট্টোপাধ্যায়

by Silpika Chatterjee
actor abir chatterjee, dengue, tollywood

মহানগর ডেস্কঃ কলকাতা শহর জুড়ে ডেঙ্গির প্রকোপ চূড়ান্ত। ডেঙ্গির প্রকোপ থেকে বাদ যাচ্ছে না টলি পাড়াও। পুজোর ছুটির পরে শুটিং শুরু হতেই টলিপাড়ার অভিনাতা-অভিনেত্রীদের ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবর আসতে শুরু করেছে। সোমবার রাতের দিকে জানা যায়, ডেঙ্গিতে কাবু অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এমন খবরে রীতিমত মনখারাপ অভিনেতার ভক্তদের। উদ্বিগ্ন আবিরের সহ অভিনেতা থেকে গোটা টলিপাড়া।

অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের পরিবারের তরফে জানানো হয়েছে, সোমবার হঠাৎই জ্বর জ্বর অনুভব করেন তিনি। আর সেই কারণেই পরিবারের তরফে অভিনেতার শরীরের বিষয়ে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হয়। চিকিৎসকের পরামর্শ মেনে রক্ত পরীক্ষা করানো হয়। সোমবার রাতেই জানা যায় অভিনেতা ডেঙ্গিতে আক্রান্ত।

পরিবারের তরফে জানানো হয়েছে, আবির বাড়িতেই আছেন। জ্বর থাকলেও খুব বিরাট অসুস্থতা কিছুই নেই। চিকিৎসকের পরামর্শ মেনে অন্তত এক সপ্তাহ বিশ্রাম নিতে হবে অভিনেতাকে।

চলতি বছরে এখনও পর্যন্ত বাংলা ছবির ক্ষেত্রে বড় হিট ছবি ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেন আবির চট্টোপাধ্যায়। এই ছবি আবিরের অভিনেতা জীবনের মোড় ঘোরানো এক অধ্যায়। এই ছবি পুজোর সময়ে রিলিজ হয়েছিল। পুজোর পুজোর সময়ে এই ছবির প্রচার পর্বে অত্যন্ত পরিশ্রম করতে হয়েছে অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। পাশাপাশি পুজোর বিজ্ঞাপনের কাজও ছিল। সব মিলিয়ে বেশ ব্যস্ত শিডিউল ছিল আবির চট্টোপাধ্যায়ের। কাজেই এই মুহূর্তে বিশ্রাম নেওয়ার দরকার তাঁর এমনটাই জানানো হয়েছে পরিবারের তরফে।

বলিউডও ডেঙ্গির আক্রমণ থেকে পিছিয়ে নেই। সেই কারণে ‘বিগ বস’ এর সঞ্চালনা থেকে সাময়িক বিরতি নিতে হয়েছে তাঁকে। এই মুহূর্তে সলমন খানের ফেরার অপেক্ষায় তাঁর ভক্তকুল।

You may also like