এবিভিপির ঝাণ্ডা হাতে অক্ষয় কুমার! সোশ্যাল মিডিয়াতে ভাইরাল অভিনেতার ভুয়ো ছবি

8
akshya kumar

Highlights

  • আর এই ছবির সত্যতা মহানগর ২৪x৭ যাচাই করেনি
  • আবার গত বছরেই ২০১৯ লোকসভা নির্বাচনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অ-রাজনৈতিক সাক্ষাৎকার নিয়েছেন
  • তাঁর অভিনীত ‘কেশরী’ ছবি দেখে অনেকেই ভ্রূ কুঁচকেছেন

 

মহানগর ওয়েবডেস্ক: তিনি ‘টয়লেটঃ এক প্রেম কাথা’ করেছেন। যেটি দেখে সমালোচকরা বলেছেন এটা বোধ হয় কেন্দ্রের শাসক দলের প্রচার কৌশল। তাঁর অভিনীত ‘কেশরী’ ছবি দেখে অনেকেই ভ্রূ কুঁচকেছেন। আবার গত বছরেই ২০১৯ লোকসভা নির্বাচনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অ-রাজনৈতিক সাক্ষাৎকার নিয়েছেন। তিনি হলেন অক্ষয় কুমার। নেটিজেন কিংবা সমাজের কিছু সংখ্যক মানুষ মনে করেন এটা বোধ হয় অক্ষয়ের দেশপ্রেমের নমুনা কিংবা তিনি কেন্দ্রের শাসকদলের ঘেঁষা। কিন্তু নিজের রাজনৈতিক অবস্থান নিয়ে কোনওদিন মুখ খোলেননি অক্ষয়।

কিন্তু এদিন হঠাৎ করে কী এমন হল? যে অভিনেতা বিজেপির ছাত্র সংসদ এবিভিপির পতাকা হাতে তুলে নিলেন? সেই ছবিই তো ঘুরছে লোকের ফোনে ফোনে। আর এটাই টনক নড়িয়েছে সোশ্যাল মিডিয়ার। এবিভিপির পতাকা হাতে নেওয়া অক্ষয়ের একটি ভুয়ো ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়াতে। আর তাতেই শোরগোল পড়েছে নেটিজেনদের মধ্যে। যদিও এই ছবিটি ভুয়ো আর ফটোশপড করা সেটা স্পষ্ট বোঝাই যাচ্ছে। আর এই ছবির সত্যতা মহানগর ২৪x৭ যাচাই করেনি।

কিন্তু নেটিজেনদের কাছে এটাই এখন ভাইরালের ও বিতর্কের রসদ হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়াতে আজকাল ফেক ছবির বাজারের রমরমা। যার মধ্যে বেশিরভাগ তারকাদেরই বারবার টার্গেট করা হয়। এবার তাদের নজরে এসেছেন অক্ষয়। অভিনেতা নিজেও এই বিষয় নিয়ে কিছুই জানাননি। কিছুদিন আগেই সিএএ-এর প্রতিবাদ নিয়ে দিল্লির জামিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের দিল্লি পুলিশের পেটানোর ঘটনা নিয়ে ভাইরাল হয় এক ভিডিও। আর ট্যুইটারে সেই ভিডিও আসতেই অক্ষয় লাইক করে দেন। যার জন্য অক্ষয়ের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। যদিও পরবর্তীকালে অক্ষয় এই ঘটনার জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন। আর বলেও ছিলেন এই ঘটনা তাঁর দ্বারা ইচ্ছাকৃত ভাবে হয়নি।