Astrology: নীল অপরাজিতা ফুল ব্যবহার করলেই হাতে আসবে টাকা! কিন্তু কিভাবে? জেনে নিন

81

মহানগর ডেস্ক: সংসারে অভাব অনটন নিত্য সঙ্গী, বুঝতেই পারছেন না কিভাবে আয় বাড়াবেন? টাকা-পয়সার ঘাটতি দূর করে আর্থিক অনটন ঘোচাতে চাইছেন? তাহলে আপনাকে অবশ্যই ব্যবহার করতে হবে নীল অপারাজিতা।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মাসের যে কোনও মঙ্গলবার বজরঙ্গবলী মন্দিরে অপরাজিতা ফুল অর্পণ করে সেই ফুল বাড়িতে নিয়ে আসুন। তারপর সেটিকে কোনও নিরাপদ জায়গায় রেখে দিন, কিংবা আপনাদের টাকার জায়গা বা টাকার ব্যাগে রেখে দিতে পারেন। এই ধারায় বিশ্বাস করা হয় এই উপায়ে বাড়ির আর্থিক সমস্যা দূর করা যায়।

আবার ধরুন আপনি হাতে টাকাই রাখতে পারেন না, অনেক অর্থ ব্যয় হচ্ছে, সে ক্ষেত্রে জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও এক সোমবার দেখে চলে যান কোনও নদী তীরে। আর তার জলে ভাসিয়ে দিন পাঁচটি অপরাজিতা ফুল। মুহূর্তেই সমস্যা উধাও। তার সঙ্গে আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন।

আবার আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে আটকে রয়েছে, কিছুতেই ইচ্ছে পূরণ হচ্ছে না, তাহলে আপনার ইচ্ছা পূরণের জন্য মা দুর্গা, শিব ও বিষ্ণুর জন্য অপরাজিতা ফুলের মালা তৈরি করুন। তাহলেই মিলবে সুফল।

আবার অপরাজিতা ফুলের গাছের মূল বা শিকড় নিয়ে যদি একটি নীল কাপড়ে মুড়ে আপনার অফিসের বাইরে ঝুলিয়ে দিতে পারেন, তাহলে ব্যবসার উন্নতি ঘটবে। এই বিশ্বাস করা হয়, এটি ব্যবসায় মুনাফার প্রতীক।

তবে এগুলোর কোনও বিজ্ঞান ভিত্তিক যুক্তি নেই। এমন অনেক গাছপালা এবং ফুলের ধর্ম কেন্দ্রিক বিশ্বাস রয়েছে। যেগুলি গৃহস্থের মানুষ তাদের সংসারিক ও জীবনের উন্নতির কারণে বিশ্বাস করেন এবং মেনে চলেন। বলা যায় এটাই তাঁদের মানসিক শান্তি। যা অনেক কাজেই সফলতা আনতে সক্ষম।