Tribute to KK : কেকে-কে গানে গানে শ্রদ্ধা উচ্ছে বাবুর, জলদি আসছে লাইভ শো

53
Tribute to KK : কেকে-কে গানে গানে শ্রদ্ধা উচ্ছে বাবুর, জলদি আছে লাইভ শো
মিঠাইয়ের উচ্ছেবাবু আর ঠিক কী কী চমক দেখাবেন সেটাই এখন ভেবে পাচ্ছেন না তাঁর অনুরাগীরা

মহানগর ডেস্ক : মিঠাইয়ের(Mithai) উচ্ছেবাবু আর ঠিক কী কী চমক দেখাবেন সেটাই এখন ভেবে পাচ্ছেন না তাঁর অনুরাগীরা। ইতিমধ্যে স্বমহিমায় ফিরে এসেছেন সিড। যার ফলে খুশিতে টগবগিয়ে উঠেছেন দর্শক। টিআরপির তালিকায় তো বরাবরই এগিয়ে শুরু থেকে। তবে পর্দার সিদ্ধার্থ মোদক যেমন গান গাইতে পারেন ঠিক পর্দার বাইরেতেও ততটাই ট্যালেন্টেড। এবার তাই গানে গানে এক বিশেষ শ্রদ্ধা জানাবেন কেকে-কে(Tribute to KK)।

আরও পড়ুন, ’ হ্যালো, দিদি ‘, মমতার কাছে গেল রাজনাথের ফোন

অভিনয়ের পাশাপাশি তাঁর নিজস্ব একটি ব্যান্ড রয়েছে। সেই ব্যান্ডের কথা শেয়ার করলেন নিজেই। রিহার্সালের সময়কার একটি ভিডিওতে দেখা গেল গিটার বাজিয়ে গান গাইছেন উচ্ছে বাবু। তাও কেকের গান। ‘রেহেনা হ্যায় তেরে দিল মে’ ছবির ‘সচ কেহ রাহা হে দিওয়ানা’ গানটি গাইলেন আদৃত এবং তাঁর সঙ্গীরা। যা নিমেষের মধ্যে ভাইরাল।

তবে আদৃতের এই ব্যান্ডের নাম পোস্টার বয়েজ। যাঁরা বর্তমানে প্রস্তুতি নিচ্ছে ২৫ জুন নিউ টাউনের নজরুল তীর্থে এক কনসার্টের জন্য। অবশ্যই গানে গানে কেকে-কে শ্রদ্ধা(Tribute to KK) জানাতে এই ভাবনা। যা শুরু হবে বিকেল পাঁচটা থেকে।

উল্লেখ্য,৩১ মে কলকাতার নজরুল মঞ্চের লাইভ স্টেজ শো থেকে ফেরার পথে অসুস্থ হয়ে মৃত্যুর মুখে ঢলে পড়েন কিংবদন্তি গায়ক কেকে। যাঁর মৃত্যু এখনও পর্যন্ত মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। বিশ্বাস কেকের মৃত্যু কেবল শারীরিক। মানুষের মনে তিনি থাকবেন সারা জীবন।

Tribute to KK