Mithun Chakraborty: বহুদিন পর ফের বাংলা ছবিতে মিঠুন, ছেলের ভূমিকায় হাজির দেব

63
Mithun Chakraborty: বহুদিন পর ফের বাংলা ছবিতে মিঠুন, ছেলের ভূমিকায় হাজির দেব

মহানগর ডেস্ক: অনেকদিন বাদে আবার টলিউডে ফিরছেন মহাগুরু। সুপারস্টার দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। সিনেমায় বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে মিঠুন ও দেবকে। সূত্র অনুযায়ী, ‘প্রজাপতি’ সিনেমায় দেবের (Dev) বাবার ভূমিকায় অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ইতিমধ্যেই বেঙ্গল টকিজ ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের আগামী ছবি ‘প্রজাপতি’র শুটিং শুরু হয়ে গিয়েছে।

পরিচালক অভিজিৎ সেন ও প্রযোজক অতনু রায়চৌধুরীর ছবিতে দেখা মিলবে টলিউডের দুই সুপারস্টারের। সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমকে অতনু রায়চৌধুরী বলেন, “আমরা সকলেই ছবিটি নিয়ে খুব উত্তেজিত। অভিজিৎ, দেব, আমি, মিঠুনদা সকলেই। বহুদিন পরে বাংলার ছেলেকে বাংলাতে ফিরিয়ে আনতে পেরে তৃপ্ত। ১৯৭৬-এর ‘মৃগয়া’র পর আবার একসঙ্গে মিঠুন ও মমতাশঙ্কর। এই অসাধ্য সাধন করতে পেরে গর্বিত আমরা”।

মূলত একই ছবিতে সুপারস্টার দেবের সঙ্গে কাজ করার পাশাপাশি ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে মিঠুন ও মমতাশঙ্করকে। প্রসঙ্গে ছবির পরিচালক বলেন, ‘প্রত্যেক মুহূর্ত মহানন্দে উপভোগ করছেন মিঠুনদা। সেইসঙ্গে দেবও। ২ তারকাকেই প্রত্যেকটি দৃশ্য আনন্দের সঙ্গে করতে দেখা যাচ্ছে। সেইসঙ্গে তাঁর বক্তব্য, মহাগুরু দারুন হোমওয়ার্ক করে এসেছেন। কিছু বলার সুযোগই দিচ্ছেন না। তবে মহা-তারকা সুলভ আচরণ তাঁর মধ্যে একেবারেই নেই। মাটির মানুষ তিনি। নিজের চরিত্র বুঝে অভিনয় করছেন, আর অবসরে ছবির বিষয়ে কথা বলছেন’।