Home Featured Nitin Gadkari: ওজন কমালে মিলবে কোটি টাকা, বিজেপি সাংসদকে প্রতিশ্রুতি গড়করির

Nitin Gadkari: ওজন কমালে মিলবে কোটি টাকা, বিজেপি সাংসদকে প্রতিশ্রুতি গড়করির

by Anamika Nandi
Nitin Gadkari: ওজন কমালে মিলবে কোটি টাকা, বিজেপি সাংসদকে প্রতিশ্রুতি গড়করির

মহানগর ডেস্ক: বহু মানুষ এখন ওজনের সমস্যায় ভুগে থাকেন। কিন্তু সুস্থ থাকতে তা ঠিক রাখা প্রয়োজন। যার জন্য প্রতিদিন শরীরচর্চা করা দরকার। তবে মধ্যপ্রদেশের (Madhyapradesh) উজ্জয়িনী লোকসভা কেন্দ্রের বিজেপি (BJP) সাংসদের ওজন কমানোর কাহিনী একটু আলাদা। জানা গিয়েছে, তিনি যত ওজন কমাবেন, তত টাকা আসবে তাঁর লোকসভা কেন্দ্রের উন্নয়ন তহবিলে। যার পর কড়া ডায়েট মেনে শরীরচর্চা শুরু করেছেন বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়া।

ফেব্রুয়ারিতে উজ্জয়নী লোকসভা কেন্দ্রের মালওয়া এলাকায় বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধনে সামিল হয়েছিলেন নীতীন গড়করি। সেই সময় বিজেপি সাংসদের ওজন নিয়ে কথা হয়েছে কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রীর। গড়করি বলেছেন, “বারবার আমার কাছে প্রকল্পের টাকা চান অনিল। তাই আমি তাঁকে শর্ত দিয়েছি তিনি যত ওজন কমাবেন, তত বেশি টাকা পাবেন। প্রতি ওজন পিছু এক হাজার কোটি টাকা”।

আরও পড়ুন: নূপুর শর্মা প্রসঙ্গে এবার বড় বক্তব্য পেশ করলেন কঙ্গনা

সেদিন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রীর শর্ত শুনে ওজন কমাতে উঠে-পড়ে লেগেছেন বিজেপি সাংসদ। এমনকি ওজন কমানোর রাস্তা বাতলে দিয়েছেন গড়করি নিজেই। জানা গিয়েছে, ফিরোজিয়ার ওজন ছিল ১২৫ কেজি। ইতিমধ্যেই ১৫ কেজি ওজন কমিয়ে ফেলেছেন তিনি। চেষ্টা করছেন যেন আরও রোগা হতে পারেন। তাঁর কথায়, গড়কড়ির সঙ্গে দেখা হলে আমি তাঁকে তহবিলের কথা বলব।

প্রসঙ্গে তিনি বলেন, ‘নীতীন গড়করিজী বলেছেন ওজন কমালে আমার লোকসভা কেন্দ্রের তহবিলে টাকা দেবেন। বাদল অধিবেশনে তাঁর সঙ্গে দেখা হবে। আমি মনে করিয়ে দেব সব কথা’। এদিকে তাঁর ওজন কমানো নিয়ে প্রশ্ন করা হলে বলেছেন, বিশেষ ধরনের ডায়েট মেনে চার মাসে ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি। করেছেন যোগব্যায়াম, সাইকেল চালানো, সাঁতার কাটা সবকিছুই। তাঁর লক্ষ্য, আরও ওজন কমাতে হবে। তবেই তহবিলে টাকা আসবে।

You may also like