এলাকায় ফিরতেই অর্জুনকে লক্ষ্য করে ইট-বোমা, ফের সরগরম ভাটপাড়া

37
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বেশ কিছুদিন থিতু হয়ে থাকার পর আবারও উত্তাল হয়ে উঠল উত্তর ২৪ পরগণার ভাটপাড়া এলাকা। বিজেপি সাংসদ অর্জুন সিং ভাটপাড়ায় ফিরতেই তাঁকে লক্ষ্য করে ছোড়া হল ইট ও বোমা। ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি। সংঘর্ষের জেরে আহত হন ২ জন তৃণমূল কর্মী।

সূত্রের খবর, শনিবার রাতে ভাটপাড়ায় ফিরছিলেন সাংসদ অর্জুন সিং। সেই সময় ভাটপাড়ার আর্য্য সমাজ মোড় এলাকায় বিজেপি সাংসদের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে উত্তেজিত জনতা। মুহূর্তে পরিস্থিতি চরম বিশৃঙ্খল হয়ে ওঠে। ইটের ঘায়ে গাড়ির কাঁচ ভাঙে অর্জুন সিংয়ের। ঘটনার সময়ে পাশেই একের পর এক বোমা মারা হয়। যদিও এই হামলায় কোনও রকম আঘাত পাননি অর্জুন। মুহূর্তের মধ্যে গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ ও র‍্যাফ। এই পরিস্থিতির মাঝে পড়ে আহত হন ২ জন তৃণমূল কর্মী। তাঁদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন অর্জুন সিং।

এদিকে এই ঘটনার পরই থানায় অভিযোগ দায়ের করেন সাংসদ। তবে এই হামলার পিছনে তৃণমূলের গন্ধ পাচ্ছেন বিজেপি নেতারা। কারণ কিছুদিন আগেই ভাটপাড়া পুরসভায় অনাস্থা এনেছে তৃণমূল। আগামী সপ্তাহে আস্থা ভোট হওয়ার কথা রয়েছে। তার আগেই এই হামলায় চিন্তিত ভাটপাড়ার বিজেপি শিবির। পাল্টা তৃণমূলের তরফে জানানো হয়েছে অর্জুনের হামলার জেরেই আহত হয়েছেন তৃণমূলের ২ কর্মী। সাংসদের নিরাপত্তারক্ষীরাই মেরে পা ভেঙে দিয়েছে এক তৃণমূল কর্মীর।