Home Latest News AGRA: ভোররাতে আগুন বেসরকারি হাসপাতালে, আগুনে পুড়ে মৃত্যু পুত্র-কন্যাসহ চিকিৎসকের

AGRA: ভোররাতে আগুন বেসরকারি হাসপাতালে, আগুনে পুড়ে মৃত্যু পুত্র-কন্যাসহ চিকিৎসকের

by Silpika Chatterjee
agra, nursing home burned, doctor and family death

মহানগর ডেস্কঃ দোতলা বিল্ডিংয়ের নিচের তলাতে বেসরকারি নার্সিং হোম। উপরতলার বিল্ডিং-এ মালিক তথা ওই নার্সিংহোমেরই চিকিৎসকের পরিবার সহ বসবাস। মঙ্গলবার রাতে নিশ্চিন্তে ঘুমোতে গিয়েছিলেন ওই পরিবারসহ চিকিৎসক। এদিকে ভোর রাতের বিধ্বংসী অগ্নিকাণ্ড চিরঘুমেই পাঠিয়ে দিল ওই চিকিৎসক এবং তাঁর পরিবারের সদস্যদের। মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে আগ্রার নারিপুরা এলাকায়।

সূত্রের খবর বুধবার ভোর রাতে আগ্রার ওই বেসরকারি নার্সিং হোমে আগুন লাগে। বেশ কিছুক্ষণ পরেই ওই এলাকার স্থানীয় বাসিন্দারা নার্সিং হোমে আগুন লাগার বিষয়টি টের পান। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হয় দমকল বাহিনী। আগুন নেভানোর জন্য তৎপর হয়ে ওঠে বাহিনী। হাসপাতাল থেকে রোগীদের সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়াও হয়। এদিকে আগুন লাগার বিষয়টি টের পাননি উপরতলায় থাকা চিকিৎসক ও তাঁর পরিবারের সদস্যরা। আগুনের ধোঁয়ায় দম বন্ধ হয়ে ঘুমের মধ্যেই মৃত্যু হয় তাঁদের। এদিকে ধোঁয়ার জন্য অসুস্থ হয়ে পড়েন বেশ কিছু রোগী। তড়িঘড়ি তাঁদের চিকিৎসার ব্যবস্থাও করা হয়। প্রাথমিক চিকিৎসার পরে তাঁরা সকলেই সুস্থ আছেন বলে জানা যায়।

আগ্রা সিটি পুলিশের প্রধান বিকাশ কুমার জানান, নার্সিংহোমের বিল্ডিংয়ের টপ ফ্লোরে থাকতেন মালিকের পরিবার। সেখানেই দমবন্ধ হয়ে মৃত্যু হয় তাঁদের। প্রাথমিকভাবে পুলিশের অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। যদিও আগুন লাগার কারণ সম্পর্কে নিশ্চিত হতে বিস্তারিত অনুসন্ধান চালানো হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের সূত্রে। পাশাপাশি নার্সিংহোমের অগ্নি নির্বাপণের সঠিক ব্যবস্থা ছিল কিনা খতিয়ে দেখা হচ্ছে সেই বিষয়টিও। মৃতদের দেহ পুলিশের তরফে ময়নাতদন্তের জন্য পাঠানোও হয়েছে।

You may also like