Home Entertainment Aindrila-Sabyasachi : নিজের হাতে করে নিয়ে এসেছিলাম করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব… ৭২ ঘন্টা পর মুখ খুললেন প্রেমিক সব্যসাচী

Aindrila-Sabyasachi : নিজের হাতে করে নিয়ে এসেছিলাম করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব… ৭২ ঘন্টা পর মুখ খুললেন প্রেমিক সব্যসাচী

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : এখনো জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলা শর্মার। অসুস্থ হওয়ার পর মাঝে কেটে গিয়েছে তিন তিনটে দিন। সংকট এখনো কাটেনি অভিনেত্রীর। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন তিনি। মাথায় হয়েছে অস্ত্রোপচার। যখন একাধিক উদ্বিগ্ন উৎকণ্ঠা অভিনেত্রীকে ঘিরে। এমনকি কিছু ক্ষেত্রে ভুয়ো খবর পর্যন্ত রোটেছে তার বিরুদ্ধে। এসব কিছুর মাঝে প্রথম ঐন্দ্রিলাকে নিয়েকে জানালেন বন্ধু তথা প্রেমিক সব্যসাচী চৌধুরী।

করে থাকার পর অবশেষে ঐন্দ্রিলার বিষয়ে মন্তব্য করেছেন তিনি। শুক্রবার দুপুরে কিছুক্ষণ আগে ফেসবুকে একটি পোস্ট লেখেন তিনি। সেখানে তিনি জানান,’ নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না’। সেই সঙ্গে তিনি আরো লিখেছেন,’ জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে। সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল’। এর মাঝে ঐ নীলাকে নিয়ে যে নেতিবাচক কথা উঠেছে সেই কারণে সংবাদমাধ্যমকে এক হাত নিয়ে তিনি লেখেন কেউ যেন ঐন্দ্রিলার সম্পর্কে কোনরকম নেতিবাচক খবর পরিবেশন না করেন পাশাপাশি তার বাড়ির লোককে যেন বিরক্ত না করে। এখনো পর্যন্ত তিনি কোন সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করেননি কাউকে সাক্ষাৎকার দেননি। দেবেনও না।

মঙ্গলবার রাতেই ঐন্দ্রিলার অসুস্থতার খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল। তার পর থেকেই অসংখ্য ফোন পেয়েছেন সব্যসাচী। এমনিতেই ‘জুটি’ হিসেবে ঐন্দ্রিলা-সব্যসাচী যথেষ্ট জনপ্রিয়। পর্দার বাইরে বাস্তব জীবনেও তাঁদের প্রেমের কাহিনি প্রায় রূপকথার মতো। ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলাকে সব্যসাচী যে ভাবে সাহচর্য দিয়েছিলেন, তা সাম্প্রতিক কালে বিরল। শুক্রবারেও তিনি যে আত্মবিশ্বাসের সঙ্গে ঐন্দ্রিলাকে নিজের হাতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা বলেছেন, তাতে সব্যসাচীর মধ্যে বিপুল আশাবাদ দেখছেন সকলে। সকলেরই আশা, ঐন্দ্রিলা সঙ্কট কাটিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। বিশেষত, একাধিক বার ক্যানসার জয় করার মনের জোর যখন তাঁর রয়েছে।

You may also like