দ্বিতীয়বার করোনা আক্রান্ত অক্ষয় কুমার, যাওয়া হচ্ছে না ‘কান চলচ্চিত্র’ উৎসবে

67

মহানগর ডেস্ক: আবারও করোনা আক্রান্ত বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তাই চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে যাওয়া হচ্ছে না তাঁর। এমনই আক্ষেপ করে অক্ষয় নিজেই টুইটারে সকলকে এই খবর জানিয়েছেন।

এদিন নিজে টুইট করে অক্ষয় জানিয়েছেন, “আমাদের ছবির জন্য সত্যি কান চলচ্চিত্র উৎসব ২০২২-এ যাওয়ার অপেক্ষা করছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই এখানেই বিশ্রাম নেব। গোটা টিমকে অনেক শুভেচ্ছা জানাই।” চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে দেখা পাওয়ার কথা ছিল অক্ষয় কুমারকেও। কিন্তু করোনা তাঁকে আক্ষেপের জায়গায় নিয়ে এল।

এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেতা অক্ষয় কুমার। এর আগেও ২০২১ সালে করোনাভাইরাস তাঁর শরীরে থাকা বসিয়েছিল। সেই সময় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তারপর সুস্থ হয়ে উঠে আবারও স্বাভাবিক জীবন-যাপনে ফিরে গিয়েছিলেন তিনি। ঠিক কান চলচ্চিত্র উৎসবের আগে আবারও করোনা আক্রান্ত হওয়ায় ভালো নেই অভিনেতা।

পৃথ্বীরাজ চৌহানের জীবন নিয়ে তৈরি ‘ পৃথ্বীরাজ ‘, সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অক্ষয় কুমার। সেই ছবিতে অভিনেতার বিপরীতে দেখা যাবে মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লারকে।