Home Entertainment Alia Bhatt : নেট মাধ্যমে ঘুরে ফিরে বেড়াচ্ছে আলিয়ার মেয়ের ছবি, ঘটনা জানাজানি হতে শোরগোল কাপুর পরিবারে

Alia Bhatt : নেট মাধ্যমে ঘুরে ফিরে বেড়াচ্ছে আলিয়ার মেয়ের ছবি, ঘটনা জানাজানি হতে শোরগোল কাপুর পরিবারে

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : গত ৬ ‘নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। সেই খবর সামনে আসার পর থেকে শুভেচ্ছা ভেসেছেন নবদম্পতি। নিজের মেয়েকে কোলে নিয়ে কান্না থামছেই না বাবা রণবীরের। এদিকে সদ্যোজাত জন্ম নিতে না নিতেই সোশ্যাল মাধ্যমে সেনসেশন হয়ে উঠেছেন তিনি। গোটা ইন্টারনেট ভরে গিয়েছে আলিয়া এবং রণবীরের সদ্যোজাতের ছবিতে। টুইটার ,ফেসবুক, ইনস্টাগ্রাম সর্বোচ্চ ঘুরেফিরে বেড়াচ্ছে আলিয়া-রণবীরের মেয়ের ছবি।

তবে সেই ছবি মোটেই তাদের মেয়ের নয়। বরং নকল ছবি কেউ ইচ্ছাকৃতভাবে মোফ করে তা ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মাধ্যমে। একটু ভালো করে নজর করলেই দেখা যাচ্ছে ফটোশপের মাধ্যমে ডাক্তার এবং শিশুর ছবি জুড়ে দেওয়া হয়েছে রণবীর আলিয়ার ছবির মধ্যে। এবং সেই হাতের কাজ এতটাই নিপুন যে খালি চোখে ভালোভাবে না দেখলে তা ঠাওর করা যাবে না। আবার কোন কোন জায়গায় দেখা গিয়েছে আলিয়া হসপিটাল বেডে শুয়ে রয়েছেন। পাশে শুয়ে রয়েছে সদ্যজাত এবং তাকে দেখতে এসেছেন করিনা কাপুর। সবার মুখেই খিলখিল করছে হাসি।

তবে এই খবর পৌঁছে গিয়েছে কাপুর পরিবার পর্যন্ত। বলাবাহুল্য সদ্যোজাতকে নিয়ে এমন ঘটনা ঘটায় তারা যথেষ্ট বিরক্ত। যদিও প্রকাশ্যে কোনরকম মন্তব্য এখনো পর্যন্ত করেননি কেউ।

মা হবার পরেই ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন আলিয়া এবং জানিয়েছিলেন ঠিক কতটা খুশি তিনি মা হতে পেরে। অন্যদিকে কাজের জগতকে কখনোই ছাড়েননি তিনি । মাতৃ কালীন অবস্থাতেও কাজ করে গেছেন হলিউড ছবি হার্ট অফ স্টোনে। এছাড়া করন জোহার পরিচালিত রকি ও রানীকে প্রেম কাহানি ছবিটাও কাজ করেছেন তিনি।

You may also like