Home Entertainment Alia Bhatt Baby : সকাল সকাল হাসপাতাল চত্ত্বরে রণলিয়ার গাড়ি! তাহলে আজই কি ভূমিষ্ট হবে জুনিয়র কপুর?

Alia Bhatt Baby : সকাল সকাল হাসপাতাল চত্ত্বরে রণলিয়ার গাড়ি! তাহলে আজই কি ভূমিষ্ট হবে জুনিয়র কপুর?

by Silpika Chatterjee

মহানগর ডেস্ক: সকাল সকাল HN রিলায়েন্স হাসপাতালে ঢুকতে দেখা গেল একটি গাড়ি। আফছা দেখা গেল ভিতরে বসে রয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুরকে। কিন্তু সকাল সকাল মুম্বইয়ের হাসপাতালে রনলিয়াকে পৌঁছতে দেখে প্রশ্ন উঠছে, তাহলে রবিবারই (৬ নভেম্বর) কি জন্ম নিতে চলেছে জুনিয়র কপুর? এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ কাপুর দম্পতিকে দেখা গেছে হাসপাতাল চত্ত্বরে। আর টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, প্রত্যেকেই এই কৌতুহলী প্রশ্নের জবাব পেয়ে গেছে। তারা সত্যিই আজ ডেলিভারির জন্যই তড়িঘড়ি হাসপাতালে পৌঁছেছেন। কিছুদিন আগেও শোনা যাচ্ছিল, নভেম্বরেই আলিয়ার (Alia Bhatt) ডিউ ডেট। বিয়ের ৭ মাসের মধ্যেই এই কাণ্ড নিয়ে বেশ চর্চাও হয়েছিল। কারণ চলতি বছরের এপ্রিল মাসেই রণবীর কপুর এবং আলিয়া ভাট নিজেদের বাড়িতেই ইন্টিমেট ওয়েডিং সেরিমনির আয়োজনের মধ্যে দিয়ে গাঁটছড়া বেঁধেছেন। পরে এক শানদার পার্টির আয়োজন হলেও আমন্ত্রিত অতিথিদের সংখ্যা ছিল লিমিটেড।

বিয়ের আগে প্রায় ৫ বছর প্রেমআলাপ সেরেছেন রণলিয়া। তারপর এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসেই ২৭ জুন তার অন্তসত্তার কথা প্রকাশ্যে আনেন। একটি আলট্রাসাউন্ড সেশনের ছবি পোস্ট করে ভাট কন্যা লেখেন, “আওয়ার বেবি… কামিং সুন।” অর্থাৎ “আমাদের সন্তন আসছে।”

তবে হবু মা আলিয়া ভাট কিন্তু গর্ভাবস্থায় এক বিন্দু বিশ্রাম নেননি। প্রথমার্ধে ব্রহ্মাস্ত্র ছবির প্রোমোশন নিয়ে ব্যস্ত ছিলেন স্বামী স্ত্রী উভয়ই। তার আগে গ্যাল গ্যাডটের সঙ্গে দ্য হার্ট অফ স্টোন ছবিতেও অভিনয় করেছেন। এই ছবির হাত ধরেই হলিউডে ডেবিউ করেন আলিয়া। অপরদিকে যতই কাজে ব্যস্ত থাকুন তারকা স্বামী রণবীর কপুর। কিন্তু স্ত্রীকে এই সময় যতটা পেরেছেন আগলে রাখার চেষ্টা করেছেন। তার নিদর্শন মিলেছিল ব্রহ্মাস্ত্র ছবির প্রোমোশনের সময়। একেবারে আলিয়ার ছায়াসঙ্গী হয়ে থেকেছেন তিনি। দিওয়ালির দিনও দুই তারকাকে একসঙ্গে দেখা গিয়েছে।

তবে সন্তানকে স্বাগত জানানো নিয়ে কপুর সাহাব জানান, তার সঙ্গে নাকি আলিয়ার ঝগড়া চলছে। কারণ, সে চায় তিনি বই পড়ে সন্তান মানুষ করা শিখুক। কিন্তু তাকে দেওয়া একখানা মোটা বইয়ের ৩০ শতাংশ পড়েই হাঁপিয়ে গেছেন রণবীর। তাঁর সংযোজন, “আলিয়াকে তিনি বলেছেন, বই পড়ে বাচ্চা মানুষ করা যায় না। নিজেদের মতো করেই তাদের সন্তানকে বড় করবে, তারপর যা হবে দেখা যাবে।

You may also like