Home Entertainment Alia-Ranbir : হাসপাতাল থেকে ছাড়া পেলেন আলিয়া, রাজকন্যেকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর

Alia-Ranbir : হাসপাতাল থেকে ছাড়া পেলেন আলিয়া, রাজকন্যেকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। তারপর থেকেই খুশির হাওয়া কাপুর এবং ভাট পরিবারে। ভীষণভাবে চেয়েছিলেন তারা যেন কন্যা সন্তানের জন্ম হোক। আর ইচ্ছে পূরণ হওয়াতে খুশিটা যেন আরও একধাপ বেড়ে গিয়েছে। খুশির সঙ্গে সঙ্গে চরম দায়িত্ব এবং ব্যস্ততা বেড়ে গিয়েছে আলিয়া এবং রণবীরের।

হাসপাতাল সূত্রে খবর মা এবং মেয়ে দুজনেই সুস্থ। তাই বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের এইচ এন রিলাইন্স ফাউন্ডেশন হাসপাতাল থেকে ছাড়া পেলেন আলিয়া। আলিয়া এবং রাজকন্যাকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর। আর তাদের বাড়ি ফেরার মুহূর্তকে ফ্রেমবন্দি করেছেন পাপ্পারাজিরা। যদিও সদ্যোজাত স্পষ্ট ছবি এখনো সামনে আসেনি। তবে গাড়ির কাঁচের ভেতর থেকে জানবিরের মুখ স্পষ্ট।

উল্লেখ্য, মেয়ে হবার পর থেকেই তাকে কোলে নিয়ে কান্না জুড়েছেন অভিনেতা। কোন কিছু ভাবেই তার কান্না থামাতে পারছে না দুই পরিবারের কেউ। অন্যদিকে সোশ্যাল মাধ্যম ততক্ষণে ভরে গিয়েছে রণবীর আলিয়ার মেয়ের ছবিতে। বা বলা ভালো ফেক ছবিতে। কিছু ইউজার ফটোশপের মাধ্যমে ছবি বিকৃত করে রণবীর আলিয়ার মাঝে একটি শিশুর ছবি জুড়ে দিয়ে অপপ্রচার করেছে তাদের সন্তান বলে।

You may also like