আলিয়ার বিয়ের শাড়ি নকল! কঙ্গনা ও সোনামের পুরনো শাড়ির নকল করায় সমালোচনার মুখে সব্যসাচী

54

মহানগর ডেস্ক : বিয়ে সে কোনও ছেলের হোক কিংবা মেয়ের,এক অন্যতম বিশেষ দিন। বহুদিন ধরে বহু পরিকল্পনার পর এই দিনটি আয়োজন করা হয়। ঠিক যেমন রণবীর-আলিয়ার হল। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। স্বাভাবিকভাবে সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের ছবিতেই ভর্তি। ভক্তরা দারুণ উচ্ছ্বসিত হয়েছে নব দম্পতির হালকা সাজ নিয়ে। বিয়েতে হালকা রঙের পোশাক এবং প্রায় বিনা মেকআপের নতুন ট্রেন্ড সেট করেছেন আলিয়া। আইভরি রংয়ের অরগাঞ্জা শাড়িটি যাঁর ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। তবে এর মধ্যেই উঠেছে বিতর্ক। বিয়েতে কনের পড়া শাড়ি নাকি একেবারেই নকল।

 

সম্প্রতি নেটিজেনদের একাংশ কঙ্গনা এবং সোনামের একটি শাড়ির ছবি তুলে ধরেছেন। এবং শাড়ির সঙ্গে হুবহু মিল রয়েছে আলিয়ার বিয়ের শাড়ির। দিন কয়েক আগে কঙ্গনা নিজের ভাইয়ের রিসেপশনে পড়েছিলেন সেই শাড়ি। যে শাড়ির নির্মাতা ছিলেন সব্যসাচী। সে কথা নিজেই নিজের ইনস্টাগ্রামে লিখেছিলেন অভিনেত্রী। আর সেই ছবি নিয়েই একাংশ লিখেছেন,’ আলিয়ার বিয়ের শাড়ি কঙ্গনা অনেক আগেই পড়েছে’। আবার কেউ কেউ লিখেছেন,’ তাহলে কি বলিউড কুইনের থেকে অনুপ্রাণিত হয়ে আলিয়া বিয়েতে শাড়ি পরেছে?’ যদিও একাধিক নেটিজেন সমালোচনা করেছেন ডিজাইনারের। অনেকেই অলস ,কুঁড়ে বলে কটাক্ষ করেছেন সব্যসাচীকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে আরও একটি ছবি ভাইরাল হয়েছে। সোনম কাপুরও ওই একই ধরনের একটি শাড়ি পড়ে ছবি দিয়েছিলেন বেশ কিছুদিন আগে।

 

যেহেতু বিয়ের সাজ পুরোপুরি সব্যসাচী মুখোপাধ্যায় দায়িত্বে ছিল। শাড়ি-ব্লাউজ গয়না সবকিছুরই ডিজাইন করেছিলেন সব্যসাচী। সেই কারণে একাংশ ধিক্কার জানিয়েছেন বাঙালি ডিজাইনারকে। গত ১৪ এপ্রিল পালি হিলসের ‘বাস্তু’ অ্যাপার্টমেন্টে রণবীর-আলিয়ার বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সারা হয়েছিল পুরো বিয়ের অনুষ্ঠান।