Home Uncategorized AMBANI FAMILY : আম্বানি পরিবারে খুশির মেজাজ, যমজ সন্তানের জন্ম দিলেন মুকেশ কন্যা

AMBANI FAMILY : আম্বানি পরিবারে খুশির মেজাজ, যমজ সন্তানের জন্ম দিলেন মুকেশ কন্যা

by Silpika Chatterjee
ambani family, piramal family, isha ambani, anand piramal, twin child

মহানগর ডেস্কঃ দেশের অন্যতম ধনী পরিবার আম্বানি পরিবার। এই পরিবার বিভিন্ন সময়েই থেকেছে খবরের শিরোনামে। এবারও পরিবার সুখবর নিয়ে ফের সংবাদের শিরোনামে। এক্ষেত্রে অবশ্য আম্বানি পরিবারের সঙ্গে যুক্ত হয়েছে পিরামল পরিবারও। আম্বানি পরিবারের কন্যা তথা পিরামল পরিবারের পুত্রবধূ ইশা আম্বানি জন্ম দিলেন যমজ সন্তানের। চলতি মাসের ১৯ তারিখ জন্ম হয়েছে এই দুই যমজ সন্তানের। এই ঘটনায় স্বভাবতই খুশির মেজাজ দুই পরিবারের।

আম্বানি এবং পিরামল পরিবারের তরফে জারি করা এক যৌথ বিবৃতিতে জানানো হয়েছে, ইশ্বরের কৃপায় গত ১৯ নভেম্বর তাঁদের সন্তান ইশা এবং আনন্দ যমজ সন্তানের মা-বাবা হয়েছেন। সেই খবরে তাঁরা আনন্দিত। পাশাপাশি জানানো হয়েছে, ইশা এবং তাঁর উভয় সন্তান অর্থাৎ শিশু কন্যা আদিয়া এবং শিশু পুত্র কৃষ্ণ সম্পূর্ণ সুস্থ। সে উপলক্ষ্যে সকলের আশীর্বাদ প্রার্থনা করে দুই পরিবার। এছাড়াও আদিয়া, কৃষ্ণ, ইশা এবং আনন্দের জীবনের গুরুত্বপূর্ণ সময়ে সকলের শুভেচ্ছাও প্রার্থনা করে দুই পরিবার।

২০১৮ সালের সেপ্টেম্বরে ইতালির লেক কোমোতে বাগদান সম্পন্ন করা হয়েছিল। এরপরে উদয়পুরে ধুমধামের সঙ্গে বিয়ের প্রাক উৎসব শুরু করা হয়েছিল। ১২ ডিসেম্বর মুম্বইয়ে আলটামেন্ট রোডে আম্বানি পরিবারের বাসভবন অ্যান্টিলিয়াতে বিয়ে হয়েছিল ইশা এবং আনন্দের। তাঁদের বিয়েতে রাজনৈতিক, ব্যবসায়িক এবং ক্রীড়া জগতের তারকারা উপস্থিত ছিলেন। সঙ্গে ছিলেন বলিউডের তারকারাও।

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির কন্যা ইশা রিলায়েন্স রিটেইল বিজনেসের লিডার। অন্যদিকে আনন্দ পিরামল পিরামল গ্রুপের ফিনান্সিয়াল সার্ভিসের দায়িত্বে রয়েছেন বলেও জানা গেছে।

You may also like