প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে শ্লীলতাহানি, প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মার্কিন ব্লগারের

42

মহানগর ওয়েবডেস্ক: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণ-শ্লীলতাহানির অভিযোগ আনলেন এক মার্কিন তরুণী। আর এর জেরেই উত্তাল গোটা পাকিস্তান। সিন্থিয়া ডি রিচি নামে ওই মার্কিন ব্লগারের অভিযোগ, ২০১১ সালে তাঁকে মাদক মিশ্রিত তরল খাইয়ে ধর্ষণ করেন তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী রহমান মল্লিক। এছাড়া প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি ও প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী মখদুম শাহাবুদ্দিনের বিরুদ্ধে পাক রাষ্ট্রপতি ভবনের ভিতর তাঁকে শ্লীলতাহানি করার অভিযোগও করেছেন তিনি।

দীর্ঘদিন ধরেই পাকিস্তানে থাকেন ওই মার্কিন ব্লগার। রাজনৈতিক স্তরেও তাঁর পরিচিতি অনেক দূর। শুক্রবার এক ফেসবুক লাইভে তিনি দাবি করেন, রহমান মল্লিক তাঁকে ধর্ষণ করেছেন এবং ইউসুফ রাজা গিলানি ও মখদুম শাহাবুদ্দিন তাঁর শ্লীলতাহানি করেছেন ২০১১ সালে। এমনকি তাঁর অভিযোগ যে সত্যি, তার জন্য প্রমানও রয়েছে তাঁর কাছে। সৎ, নিরপেক্ষ কোনও সাংবাদিক চাইলে সেই প্রমাণ তিনি সামনে আনবেন।

অন্যদিকে, প্রাক্তন পাক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর যৌনজীবন নিয়ে কিছু তথ্য ট্যুইটারে পোস্ট করেছিলেন ওই মার্কিন ব্লগার। সেখানে বেনজির ভুট্টোর ছেলে ও বর্তমান পিপিপি চেয়ারম্যান বিলাওল ভুট্টো এবং বর্ষীয়ান নেতা শেরই রহমানের বিরুদ্ধেও ব্যক্তিগত কেচ্ছা তুলে ধরা হয়েছিল। ইতিমধ্যেই বেনজির ভুট্টোর বিরুদ্ধে অবমাননাকর পোস্ট করার জন্য সিন্থিয়ার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছে পিপিপি নেতৃত্ব।