তৃণমূলের প্রচারে এলেন আমিশা, রোড শো তে গাইলেন ‘কাহো না প্যায়ার হে’

12

 

মহানগর ডেস্ক: বর্ধমানের পূর্বস্থলি দক্ষিণের তৃণমূল প্রার্থী স্বপন দেবনাথের হয়ে প্রচার সারলেন বলি তারকা আমিশা প্যাটেল। আমিশা এদিন এই তৃণমূল প্রার্থীর হয়ে রোড শো করেন। তাঁর এই রোড শো’তে সাধারণ মানুষ এবং তৃণমূল কর্মী সমর্থকের ভিড় ছিল চোখে পড়ার মতো। এই রোড শো থেকেই জনগণের কাছে তৃনমূলকে জেতাতে আর্জি জানান এই বলি সুন্দরী।

হৃত্বিক রোশানের সঙ্গে জুটি বেঁধে ২০০০ সালে বলিউডে ডেবিউ করেছিলেন আমিশা প্যাটেল। ছবির নাম ছিল ‘কাহো না প্যায়ার হে’। এখন পর্দায় তাঁকে একেবারেই দেখা যায় না। তবে দর্শকের মনে রয়ে গেছেন তিনি সেটা এদিনের রোড শো-তেই বোঝা গেল। জনগনের উপচে পরা ভিড়ের মধ্যে থেকে নায়িকার কাছে আবদার এল ‘কাহো না প্যায়ার হে’-এর সংলাপ বলার। তবে নায়িকা সংলাপ নয় গেয়ে উঠলেন এই সিনেমার টাইটেল ট্রাক। আর তাঁর পরেই জনগণের উদ্দেশে ছুঁড়ে দিলেন প্রশ্ন, ‘কিসসে প্যায়ার হে ?’ তাঁর প্রশ্নের উত্তরে দর্শকরা জানায় ‘দিদি সে প্যায়ার হে, টিএমসি সে প্যায়ার হে।’

বিধানসভা ভোটের শেষ প্রচারে পূর্বস্থলি ১ নম্বর ব্লকের বিদ্যানগর মোড় থেকে ধাত্রী গ্রাম পর্যন্ত স্বপন দেবনাথের হয়ে রোড শো করেন আমিশা। বি টাউনের এই নায়িকাকে দেখতে চড়া রোদে রাস্তার দুই পাশে জড়ো হয়েছিল তাঁর অগণিত অনুরাগী। হুড খোলা গাড়িতে করে তাঁদের প্রত্যেকের কাছে তৃণমূল প্রার্থী স্বপন দেবনাথকে ভোট দেওয়ার অনুরোধ করেন।