কংগ্রেস নেতারা হতাশাগ্রস্ত! গান্ধী পরিবারকে তুলোধনা করলেন অমিত

6
bengali news on amit

মহানগর ওয়েবডেস্ক: ভারত এবং চীন সংঘর্ষ নিয়ে বিরোধী দল কংগ্রেস তীব্র সমালোচনা করছে কেন্দ্রীয় সরকারের। একইসঙ্গে জ্বালানির দাম বৃদ্ধি সহ একাধিক ইউনিয়ন কেন্দ্রের বিরুদ্ধে সরব তারা। এবার গান্ধী পরিবার প্রসঙ্গে কংগ্রেসকে একহাত নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটারের বেশকিছু প্রশ্ন করে কংগ্রেসকে তীব্র কটাক্ষ করলেন তিনি। 

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কংগ্রেসের উদ্দেশ্যে বেশ কিছু প্রশ্ন করে জানতে চান, ‘কংগ্রেসের এখনো কেন জরুরি অবস্থা সুলভ মানসিকতা রয়ে গিয়েছে? একটি বংশ ছাড়া দলের অন্যান্য নেতারা কেন কথা বলতে পারেন না? কেন অন্যান্য নেতারা দলে থেকেও চূড়ান্ত হতাশাগ্রস্থ?’ এইসব প্রশ্ন করে কংগ্রেসের থেকে উত্তর চেয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এর আগে অগুণতি বার গান্ধী পরিবারকে নিয়ে সমালোচনা করেছে বিজেপি। দাবি করেছে, গান্ধী পরিবার ছাড়া কংগ্রেসের কোন গুরুত্ব নেই। এই বংশের নেতা ছাড়া অন্য কোন নেতাকে কংগ্রেস গুরুত্ব দেয় না। কিছুদিন আগেই ভারত এবং চীন সংঘর্ষ নিয়ে কেন্দ্রের কাছে একাধিক প্রশ্ন তোলে কংগ্রেস। মূলত রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধীর একাধিক প্রশ্নের প্রেক্ষিতে আজ তাঁদের পাল্টা দিলেন অমিত শাহ।