Home Entertainment Amitabh-Jaya : শুধুমাত্র এই একটি শর্তে জয়াকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অমিতাভ, কী সেই শর্ত?

Amitabh-Jaya : শুধুমাত্র এই একটি শর্তে জয়াকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অমিতাভ, কী সেই শর্ত?

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : বলিউডের কালজয়ী জুটি অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। পর্দার বাইরে হোক কিংবা পর্দার ভেতরে দুই জায়গাতেই চূড়ান্তভাবে সফল এই বর্ষিয়ান তারকা জুটি। দেখতে দেখতে ৫০ টা বসন্ত পার করতে চলেছেন তারা। আগামী বছর জুন মাসেই ৫০ বছর বিবাহ বার্ষিকী পালন করবেন তারা। তবে তাদের এই সুখী দাম্পত্য জীবনের পেছনে রয়েছে এক বিরাট আত্মত্যাগ। সোজা কথা বললে স্যাক্রিফাইস।

জানেন কি একটি শর্তের বিনিময়ে জয়া ভাদুড়িকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অমিতাভ। আর সেই কথা মোটেই গল্প কথা নয়। জয়া বচ্চন নিজে তার নাতনি নব্য নবেলির পডকাস্ট চ্যানেলে স্বীকার করেছেন। অমিতাভ পত্নী জানিয়েছেন, একটি শর্তের বিনিময় আমি তো আপনাকে রাজি হয়েছিলেন বিয়ে করতে। আর সেটি হল তাকে কাজ ছাড়তে হবে। জয়ার কথা অনুযায়ী,তাকে তার কাজ ছেড়ে দিতে হবে। কিন্তু আমিতাভ কখনোই চাননি তার স্ত্রী ৯- ৫টার দাস হয়ে তার কাছে থাকুক। বরং সে কাজ করবে তবে প্রতিদিন নয়। এবং যার সঙ্গে অমিতাভ বুঝবেন তার সঙ্গে।

উল্লেখ্য, তিনি আরো জানান তার এবং অমিতাভ বচ্চনের বিয়ে হওয়ার কথা ছিল অক্টোবর মাসে। কিন্তু তার আগে তাদের জুন মাসে ঘুরতে যাওয়ার কথা ছিল। কিন্তু অমিতাভের বা জয়া কারোর বাড়ি থেকেই বাজে ছেলের না বিয়ের আগে তারা ঘুরতে যান। অন্যদিকে ঘুরতে যাওয়ার যাবতীয় বন্দোবস্ত হয়ে গিয়েছিল। ফলে তড়িঘড়ি অক্টোবর থেকে বিয়ে জুন মাসে টেনে আনা হয়।

তবে বিয়ের পরেও একাধিক ছবিতে দেখা গিয়েছে জয়া বচ্চনকে। মুক্তির অপেক্ষায় যায় বচ্চনের আগামী ছবি রকি অর রানী কি প্রেম কাহানি। অন্যদিকে অমিতাভের লিস্টেও রয়েছে প্রচুর ছবি।

You may also like