Home Entertainment Vikramul: কমল হাসানের ছবির চরিত্রে সেজে উঠেছে আমুলের নয়া বিজ্ঞাপন, প্রশংসা সিনেমাপ্রেমীদের

Vikramul: কমল হাসানের ছবির চরিত্রে সেজে উঠেছে আমুলের নয়া বিজ্ঞাপন, প্রশংসা সিনেমাপ্রেমীদের

by Anamika Nandi
Vikramul: কমল হাসানের ছবির চরিত্রে সেজে উঠেছে আমুলের নয়া বিজ্ঞাপন, প্রশংসা সিনেমাপ্রেমীদের

মহানগর ডেস্ক: নানা সময় নানা চরিত্রে সেজে ওঠে আমুলের (Amul) বিজ্ঞাপন। সম্প্রতি আমুলের বিজ্ঞাপনে ফুটে উঠেছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত বাংলা ছবি ‘বেলা শুরু’র প্রতিচ্ছবি। বারবার নিজেদের বিজ্ঞাপন দিয়ে মানুষের মন জয় করে থাকে দুধের এই জনপ্রিয় ব্র্যান্ডটি। এবারেও তার অন্যথা হয়নি। সোমবার একটি নতুন বিজ্ঞাপন প্রকাশ এনেছে আমুল। যেখানেও একইভাবে অভিনবত্বের ছোঁয়া রয়েছে। এবারের বিজ্ঞাপনে কমল হাসানের (Kamal Haasan) সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বিক্রমের (Vikram) ঝলক মিলেছে এবং বিষয়টি প্রশংসিত হচ্ছে সিনেমাপ্রেমীদের দ্বারাও।

এদিন জনপ্রিয় দুধের এই ব্র্যান্ড আমুল নিজেদের বিজ্ঞাপনের একটি ছবি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জায়গা পেয়েছে কমল হাসানের সিনেমার চরিত্র। যে দাঁড়িয়ে রয়েছে যুদ্ধক্ষেত্রের মাঝে। আর তাঁর এক হাতে রয়েছে রাইফেল ও অন্য হাতে রয়েছে টোস্টেড মাখন। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখা “আমুল টপিকাল”।

আরও পড়ুন: অস্থায়ী শিক্ষক নিয়োগের পথে রাজ্য সরকার, জেনে নিন বিস্তারিত

এদিন যে ছবির চরিত্রে সেজে উঠেছে আমুলের বিজ্ঞাপন, সেটি লোকেশ কানগরাজ পরিচালিত এবং ফাহাধ ফাসিল ও বিজয় সেতুপতি অভিনীত। ছবিটিতে ১৯৮৬ সালের ব্ল্যাক অফ চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান। যিনি এমন একটি দলের নেতৃত্ব দেয়, যাদের মিশন ড্রাগ বিজনেসের শিরোমণিদের ধরা। ছবিতে কালিদাস জয়রাম, নারায়ণ, অ্যান্টনি ভার্গিস এবং অর্জুন দাস সহ আরও অনেকেই রয়েছেন। সেইসঙ্গে জানা গিয়েছে, ছবিটি রাজ কমল ফিলস ইন্টারন্যাশনালের অর্থায়নে তৈরি হয়েছে। হলে মুক্তি পাওয়ার আগে ছবির পরিচালক সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘এই ছবিটি আমার অনেক কাছের’।

You may also like