২০২১ এর প্রেমদিবসের দিন সারা-অক্ষয় এবং ধনুষের উপহার ‘আতরঙ্গি রে’

26
bengali news

Highlights

  • ‘আতরঙ্গি রে’ নিয়ে পর্দায় হাজির হচ্ছেন আনন্দ এল রায়
  • ২০২১ এর প্রেমদিবসের দিন মুক্তি পাবে
  • পরিচালক আনন্দের ‘রাঞ্ঝানা’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তামিল অভিনেতা ধনুষ

মহানগর ওয়েবডেস্ক: ‘জিরো’ পর আবারও নতুন ছবি নিয়ে পর্দায় হাজির হতে চলেছেন আনন্দ এল রায়। মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, সারা আলি খান এবং ধনুষ। ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যেতে চলেছে সারা আলি খানকে। অক্ষয় এবং ধনুষ দুজনের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। আজ থেকে শুরু হচ্ছে ‘আতরঙ্গি রে’ র শ্যুটিং। জানা গিয়েছে, ২০২১ এর প্রেমদিবসের দিনই ছবিটি মুক্তি পাবে, সোশ্যাল মিডিয়ায় জানালেন নির্মাতারা। আনন্দ এল রায়,(কালার ইয়েলো প্রোডাকশন) টি-সিরিজ এবং কেপ অব গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত হতে চলেছে ‘আতরঙ্গি রে’।

সূত্রের খবর, একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে সারা আলি খানকে। এই প্রথমবার তিনি পর্দায় দ্বৈত ভূমিকায় অভিনয় করতে চলেছেন। অন্যদিকে, অক্ষয় কুমারকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। প্রথমে শোনা গিয়েছিল, ছবিতে ক্যামিও করছেন ‘খিলাড়ি’, পরে ছবির স্ক্রিপ্টে অদল-বদল করা হয়। এদিকে, পরিচালক আনন্দের ‘রাঞ্ঝানা’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তামিল অভিনেতা ধনুষ। প্রথম ছবিতেই তিনি বাজিমাত করেন এবং সেরা নবাগতর পুরস্কার ছিনিয়ে নেন। তবে অভিনেতা কথা দিয়েছিলেন, তিনি আবার পরিচালকের সঙ্গে কাজ করবেন।

মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’। রোহিতের কপ ইউনিভার্সে রয়েছেন ক্যাটরিনা কাইফ, গুলশান গ্রোভার, অজয় দেবগণ, রণবীর সিং এবং নীনা গুপ্তা। মুক্তি পাবে ২৪ মার্চ।