চুপিসারে সারছেন মেয়ের বিয়ের কাজ, আজই বিয়ের পিঁড়িতে বসছেন অনিল-কন্যা

22
Anil's daughter is sitting on the wedding pedestal today
আজই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাম কাপুরের বোন রিয়া কাপুর

মহানগর ডেস্ক: সম্প্রতি মুম্বাই এসেছেন সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা। তার হঠাৎ আবির্ভাব নিয়ে গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকি প্রশ্ন উঠেছিল তিনি অন্তঃসত্ত্বা কিনা। কিন্তু এবার সামনে এল তার মুম্বাইয়ে আসার আসল কারণ। তার বোনের বিয়ে। স্বাধীনতা দিবসের ঠিক একদিন আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাম কাপুরের বোন অর্থাৎ অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। পাত্র বলিউড ইন্ডাস্ট্রির।

সোশ্যাল মিডিয়ায় রিয়া তাঁর হবু স্বামীর সঙ্গে ছবি দিত। রিয়ার হবু বরের নাম করণ বুলানি। তিনি প্রযোজক-পরিচালকও। দীর্ঘ ১৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। যদিও বিয়ে নিয়ে কাপুর পরিবারের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। তোড়জোড় করা হচ্ছে একেবারে নিঃশব্দে। হেভিওয়েট বিয়ে অথচ বহিঃপ্রকাশ কিছুই নেই। যদিও দেখা গিয়েছে অনিল কাপুরের বাড়ি সেজে উঠেছে আলোয়। এমনকি গতরাতে হবু জামাইকেও দেখা দিয়েছে শশুর বাড়ি থেকে বের হতে।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে যে, দুদিন ধরে হবে বিয়ে। যদিও মিডিয়ার কোনোভাবেই প্রবেশ নেই। সেখানে জুহুতে অনিল কাপুরের বাংলোতেই এই শুভ কাজ হবে। হাজির থাকবেন দুই পরিবারের একদম কাছের মানুষেরা। এই বিয়ে নিয়ে হৈচৈ কোনভাবেই চাইছেনা কাপুর পরিবার। বিয়ে নিয়ে হইচই না থাকলেও সোশ্যাল মিডিয়ায় হবু বর-কনের প্রেম জমে ক্ষীর। যাই হোক অবশেষে ১৩ বছরের প্রেম শুভ পরিণয় হতে চলেছে। নতুন জীবনে পা রাখতে চলেছে রিয়া কাপুর।

প্রযোজক হিসেবে রিয়ার প্রথম কাজ আয়েশা। এছাড়াও ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি বিভিন্ন বিজ্ঞাপন পরিচালনার কাজ দিয়ে।