Home Featured Animal unity video viral: ঢিল মারতেই মহিলার দিকে তেড়ে গেল বন্ধুরা! মুরগির প্রতি ভেড়ার দলের টান দেখে তাজ্জব নেটিজেনরা

Animal unity video viral: ঢিল মারতেই মহিলার দিকে তেড়ে গেল বন্ধুরা! মুরগির প্রতি ভেড়ার দলের টান দেখে তাজ্জব নেটিজেনরা

by Arpita Sardar

মহানগর ডেস্ক: সিনেমা থেকে বাস্তব সবক্ষেত্রে বন্ধুত্বের নিদর্শণ আমাদের চোখে পড়ে। প্রকৃত বন্ধু একে অপরের জন্য প্রাণ দিতেও ভোলে না। কিন্তু কখনোও কি দেখেছেন পশুদের বন্ধুত্ব। যেখানে একজনকে আঘাত করলে অন্যরা হামলে পড়ে হামলাকারীর উপর? না তো? কিন্তু ওদের মধ্যেও একতা রয়েছে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক মুরগিকে ঢিল মারায় হামলাকারী এক মহিলার দিকে তেড়ে গেল ভেঁড়ার দল। আর পশুদের এই বন্ধুত্ব দেখে তাজ্জব নেটিজেনরা।

আসলে পৃথিবীতে এমন অনেক প্রাণী আছে যারা দল বেঁধে কাজ করে। এদের মধ্যে রয়েছে নিঃস্বার্থ ভালোবাসা। রয়েছে অনাবিল ঐক্য। যে ঐক্যের কাছে মানুষও হার মেনে যাবে। এরকমই এক অদ্ভুত ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভিডিওতে দেখা গিয়েছে , এক ফার্মে একইসঙ্গে কিছু মুরগি ও ভেঁড়া থাকে। ওই ফার্মে এক মহিলা ঢুকতেই তাকে তাড়া করে একটি মুরগি। ভয়ে মুরগিটিকে লাথি মারেন ওই মহিলা। কিন্তু তারপরেও ওই মহিলাকে আক্রমণ করে মুরগিটি। এবার ভয় পেয়ে তিনি ওই মুরগিটির দিকে ঢিল ছোড়েন। এরপরই ফার্মে থাকা এক ভেঁড়া চড়াও হয় মহিলাটির দিকে। ভেঁড়ার আঘাতের ঘায়ে মাটিতে পড়ে যান মহিলাটি। তারপরই জোট বেঁধে ভেড়া ও মুরগির দল তাকে তাড়া করেন।

এই অদ্ভুত ভিডিওটি ট্যুইটারে শেয়ার করেছেন সম্রাট গোড়া নামে এক আইএফএস অফিসার। ভিডিওটি পোস্টের মাত্রই কমেন্টের ঝড় উঠেছে নেটপাড়ায়। নেটিজেনরা কার্যত হতবাক। ইতিমধ্যেই প্রায় ৩ হাজার জন শেয়ারও করে ফেলেছেন ভিডিওটি।

You may also like