Home Entertainment Ankush-Oindrila : সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে ঝগড়া শুরু করলেন অঙ্কুশ- ঐন্দ্রিলা! কিন্তু কেন?

Ankush-Oindrila : সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে ঝগড়া শুরু করলেন অঙ্কুশ- ঐন্দ্রিলা! কিন্তু কেন?

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : তাদের খুনসুটির সাক্ষী আগেও থেকেছে সোশ্যাল মাধ্যম। এই এর ওর পেছনে লাগছে তো পরক্ষণেই ভাব। কথা হচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে নিয়ে। তবে বাইরে যতই ঝগড়া দেখাক না কেন ভেতরে ভেতরে কিন্তু ঠিক ততটাই প্রেম। তাদেরকে বলা ভালো টম এন্ড জেরি। সদ্য ইউরোপ টুর ঘুরে এসে এখন ছবি দিচ্ছেন সোশ্যাল মাধ্যমে। আর সেখানেই ফের ঝগরা আরম্ভ করলেন দুজনে।

ইউরোপ থেকে ফিরে নিজের লেডি লাভের (lady-love) সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। যেখানে কুমার শানুর একটি বিখ্যাত গান তুমি আপনা বানানে কি কসম যোগ করেছেন। যদিও ক্যাপশনে লিখে দিয়েছেন,’ গানটা এমনি গেলাম সেরকম কিছু বলতে চাইনি আমি’। ব্যাস তাই দেখে বেজায় চটেছেন ঐন্দ্রিলা। সঙ্গে সঙ্গে মন্তব্য করেছেন,’ অফ তুমি আমাকে নিয়ে এত পাগল কেন। যাও না তোমাদের সুযোগ দাও ভালো লাগবে’। আর তার জবাবে অঙ্কুশ লিখেছেন,’ আমার তো খুব ভালো লাগবে তাহলে’।

তাদের খুনসুটি নজর এড়ায়নি নেটিজেনদের। যা দেখে বেশ খুশি তারাও। ১১ বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। জানিয়েছেন খুব শীগ্রই বিয়ে করবেন। যদিও মাঝে মাঝে মজার ছলে ঐন্দ্রিলা বলেন তাদের এই ভাবেই ঝগড়া তাই রিস্ক নিয়ে আর বিয়েটা করতে চান না তারা। তবে প্রেম-ভালোবাসা ঘুরতে যাবার বাইরে দুজনে দুজনের ক্যারিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত। অঙ্কুশ আপাতত আগামী বছর ঈদ নিয়ে ব্যস্ত। কারণ ওই দিন মুক্তি পেতে চলেছে তার ছবি মির্জা। এছাড়া ডক্টর বক্সী, লাভ মেরেজ, মন খারাপ একাধিক ছবির কাজ হাতে রয়েছে তার।

You may also like