‘অনুব্রত মণ্ডল আদতে বিনোদনের পাত্র’ , কটাক্ষ জিতেন্দ্র তিওয়ারির || ‘ও একটা মোষ’, পাল্টা তৃণমূল নেতা

10

 

মহানগর ডেস্ক: বীরভূমের দাপুটে নেতা হলেন অনুব্রত মণ্ডল। তিনি নিজের বিশিষ্ট ডায়লগের জন্য নতুন প্রজন্ম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ। এবার এই নেতার বিরুদ্ধেই সুর চড়ালেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। তিনি বলেন, অনুব্রত বাবু একজন বিনোদনের পাত্র। যদিও তার পাল্টা জবাব দিয়েছেন অনুব্রত মণ্ডলও।

বীরভূমে গিয়েছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি সেখানে গিয়ে তিনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দাগেন, “এখানকার তৃণমূল নেতৃত্বের যিনি আছেন উনি রাজনৈতিক বিনোদন ছাড়া অন্য কোনও কাজে লাগে না।” তিনি আরও বলেন, ” অনেক সময় আমরা অনেক রাজনৈতিক কাজে চাপের মধ্যে থাকি, বাড়ি ফিরি তখন শান্তির জন্য কিছু বিনোদনের জিনিস দেখতে চাই, তখন অনুব্রত মণ্ডলের কথা আমরা শুনি।”

তারপরই এদিন জিতেন্দ্র তিওয়ারি বিরুদ্ধে কটাক্ষর বার্তা দিলেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “ওঁ কি বলেছে সেটা আমার দেখার দরকার নেই। আমি ওঁকে ভোটে হারিয়ে এসেছি। পাণ্ডবেশ্বরের নির্বাচনে ওঁকে আমি হারিয়েছি। ওকে নিয়ে আমি কিছু বলতে চাই না। ওঁ একটা আসলেই মোষ ছাড়া আর কিছুই না।”

প্রসঙ্গত, মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুব্রত মণ্ডলের নানা ডায়ালগ ভাইরাল হয়। যা দেখে অত্যন্ত হাসির খোরাক পান তরুণরা। আর সেই বিষয় নিয়েই মূলত অনুব্রত বাবুকে আক্রমণ করেছিলেন জিতেন্দ্র। যদিও তার পাল্টা জবাব দিতে ছাড়েননি কেষ্টা দাও।