Anubrata Mandal: ফের অনুব্রতকে তলব সিবিআইয়ের, সোমবার গরুপাচার মামলায় হাজিরার নির্দেশ

55

মহানগর ডেস্ক: গরু পাচার কাণ্ডে ফের তলব অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)। আগামী সোমবার বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলকে কলকাতার নিজাম প্যালেসের হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সকাল ১১ টায় পৌঁছাতে বলা হয়েছে কেষ্টা দা’কে। তবে তিনি আদৌ সিবিআই (CBI) অফিসে হাজিরা দেবেন কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন: ‘অর্পিতাকে চিনি না আমি’, সরাসরি অভিনেত্রীকে অস্বীকার পার্থর

অনুব্রত মন্ডলের দেহরক্ষী তথা ছায়াসঙ্গী সায়গল হোসেনকে ইতিমধ্যেই হেফাজতে নিয়ে জেরা করেছে সিবিআই। এছাড়াও দিন দুয়েক আগেই বীরভূমে অনুব্রতর এক ঘনিষ্ঠের বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি এবং টাকা উদ্ধার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপরই হঠাৎ শুক্রবার ফের অনুব্রত মণ্ডলকে তলব করার ঘটনা অস্বাভাবিক কিছু নয়, বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

মনে করা হচ্ছে, অনুব্রত ঘনিষ্ঠ যে তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই, সেখানে কোন না কোন সূত্র থেকে ফের অনুব্রতর নাম উঠে এসেছে তদন্তকারী সংস্থার হাতে, আর তার জন্যই তলব বীরভূমের এই দাপুটে নেতাকে।

তবে অনুব্রত মণ্ডলকে এই প্রথম নয়, এর আগেও একাধিক মামলায় তলব করেছিল সিবিআই। কিন্তু বেশ কিছু ডাক তিনি এড়িয়ে গিয়েছিলেন। তবে এবার তিনি হাজিরা দেবেন কিনা সে বিষয়ে কোনও খবর পাওয়া যায়নি।