Anubrata Mandal: অবশেষে CBI অফিস থেকে বের হলেন অনুব্রত, জেরা শেষের আগেই হাসপাতালে ছুটে গেলেন কেষ্টা

75

মহানগর ডেস্ক: ৬ বার হাজিরা হারানোর পর অবশেষে আজ বৃহস্পতিবার নিজাম প্যালেসে সিবিআই (CBI) দফতরে হাজিরা দেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) । সকাল দশটার কিছু মিনিট আগে সিবিআইয়ের অফিসে পৌঁছায় অনুব্রত মণ্ডলের গাড়ি। তারপর বেলা দুটোয় কেন্দ্রীয় সংস্থার অফিস থেকে বের হতে দেখা যায় কেষ্টা দাকে। নিজাম প্যালেস থেকে বেরিয়ে অনুব্রতর গাড়ি সরাসরি গিয়ে পৌঁছায় এসএসকেএমের (SSKM) উডবার্ন ওয়ার্ডে।

জানা গিয়েছে, এদিন অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করেছেন গরু পাচার মামলার অন্যতম অফিসার সুশান্ত ভট্টাচার্য। কেষ্টা দা সকালে সিবিআই অফিসে ঢুকেই আধিকারিকদের জানিয়েছিলেন, দুপুর দুটোর সময় তাঁর ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নেওয়া আছে। তাই দুপুর দুটোর কিছু আগেই যাতে তাঁকে ছেড়ে দেওয়া হয়। সেই মতই দেখা যায়, দুপুর দুটোর কিছু মিনিট আগেই নিজাম প্যালেস থেকে বের হন অনুব্রত মণ্ডল। তারপর সরাসরি তাঁর গাড়ি গিয়ে পৌঁছায় এসএসকেএম হাসপাতালে।

সিবিআই সূত্রে খবর, জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া সম্পন্ন হয়নি অনুব্রতর। জিজ্ঞাসাবাদের তত্ত্বাবধানের দায়িত্বে রয়েছেন সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব ও এসপি রাজীব মিশ্র। প্রথম দফায় ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় কেষ্টা দাকে, তারপর ১৫ তলায় এনে ফের দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অনুব্রত মণ্ডলকে।

সূত্রের খবর, অনুব্রতর জন্য সাত পাতার প্রশ্নপত্র তৈরি করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। যার মধ্যে ছিল ৩৬ টি প্রশ্ন। তবে এদিনের অসম্পূর্ণ জিজ্ঞাসাবাদ আবার কবে করা হবে সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার সকাল ৯ টা ১০ মিনিট নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বের হন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তারপর সেখান থেকে লেকটাউন ভিআইপি ধরে একেবারে উল্টোডাঙ্গা ফ্লাইওভার থেকে গিয়ে বাইপাস ক্রস করে মা ফ্লাইওভার ধরে সোজা সোজাসুজি বীরভূমের এই দাপটে নেতার গাড়ি গিয়ে পৌঁছায় নিজাম প্যালেসে।