Anubrata Mandal: ‘বিজেপি ছাগল-বিড়ালদের দল’, তিন কেন্দ্রে বিরাট জয়ের পরে বেফাঁস অনুব্রত মণ্ডল

16
Anubrata Mandal
বিজেপিকে 'ছাগল' এবং 'বিড়াল'-এর দল বলে আক্রমণ করলেন অনুব্রত মণ্ডল।

মহানগর ডেস্ক: ভবানীপুর, সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে উপনির্বাচন বিরাট জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস। বিপুল ভোটে তৃণমূলের জয়ের পর বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বিজেপিকে ‘ছাগল’ এবং ‘বিড়াল’-এর দল বলে আক্রমণ করেছেন তিনি। পাশাপাশি, বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) ‘পাগল’ বলেও কটাক্ষ করেছেন তিনি।

ভবানীপুরে (bhabanipur bypoll) বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়ালকে ৫৮ হাজার ৮৩৫ ভোটে পরাজিত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বিজয়ের খবর ঘোষণা হতেই বোলপুরের তৃণমূলের জেলা পার্টি অফিসে উদযাপন শুরু হয়ে যায়। আবির খেলা এবং মিষ্টি বিতরণ চলে।

মমতার বিজয় উপলক্ষে সাংবাদিক সম্মেলনে বসেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন না তো কে জিতবেন? আমি আগেই বলেছিলাম, ৬০ থেকে ৭০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজ দেখে ভোট দিয়েছেন।”

বিজেপির ভরাডুবির কারণ হিসেবে অনুব্রত মণ্ডল বলেন, “বিজেপি কী করবে বিজেপিই জানে। ঘরে বসে থাকবে নাকি ছাগলের মত চার পায়ে হাঁটবে, সেটা ওরা ভাল জানে। বিজেপি ছাগল, বিড়ালের দল।”

অনুব্রত মণ্ডল বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কী ছাগল, বিড়ালের তুলনা হয়? শুভেন্দু অধিকারী পাগল। ও মানুষের পর্যায়ে নেই। আমি আগেও বলেছি এখনও বলছি- হাইকোর্টের রায়ে যদি নন্দীগ্রামে একুশের ভোটের পুনর্গণনা হলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৫০ হাজার ভোটে জিতবেন।”

Anubrata Mandal’s remark on BJP after bhabanipur bypoll

Also Read:

Durga Puja 2021: এবারও পুজো মন্ডপে ‘নো এন্ট্রি’: হাইকোর্ট

TMC in Meghalaya: তৃণমূলের নজরে এবার মেঘালয়, ঘাসফুলে যোগ দিচ্ছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী?

Abhishek Banerjee: ‘আগামী ৩ বছরের মধ্যে বিজেপিকে উৎখাত করবই’, হুঙ্কার অভিষেকের

Floods in West Bengal: বছরে ৪-৫ বার জল ছাড়ছে, চরম ভোগান্তি পোহাতে হচ্ছে মানুষকে, এরকম চলতে থাকলে DVC-কে ক্ষতিপূরণ দিতে হবে: মমতা

Ghatal Police: ৩ কিমি পথ নৌকায় পেরিয়ে অন্তঃসত্ত্বাকে হাসপাতালে পৌঁছে দিল ঘাটাল পুলিশ