Home দক্ষিণবঙ্গ ANUBRATA MONDAL: অভিষেককে ইডির তলব শুনে বিরক্ত অনুব্রত!

ANUBRATA MONDAL: অভিষেককে ইডির তলব শুনে বিরক্ত অনুব্রত!

by Arpita Sardar
anubtrata mondal,abhishek banarjee,ed,cbi,coal smuggling

মহানগর ডেস্কঃ কয়লা(COAL) পাচারকান্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সম্প্রতি ইডি(ED) তলব করেছে। তা নিয়ে কেন্দ্রীয় সংস্থার (CENTRAL AGENCY) বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী (CHIEF MINISTER) থেকে শাসকদলের তাবড় তাবড় নেতা। আর এবার অভিষেকের তলবের বিরুদ্ধে রাগপ্রকাশ করতে দেখা গেল বীরভূমের এককালীন প্রভাবশালী নেতা অনুব্রত মণ্ডলকে(ANUBRATA MONDAL)।

কয়লাপাচার কাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে এবার বাম জমানার একটি মামলার জন্য তলব করেছে বিধাননগর আদালত(BIDHANNAGAR COURT)। সেই মামলায় হাজিরা দিতেই অনুব্রত মণ্ডলকে বৃহস্পতিবার সকাল এগারোটা নাগাদ কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে নিয়ে আসা হয় বিধাননগর আদালতে। আদালতে ঢোকার মুখেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডি-র তলব নিয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের সম্মুখীন হন তিনি। তারই উত্তর দিতে গিয়ে তিনি কেষ্টসুলভ ভঙ্গিতে জানান, ‘নাচবো নাকি ডেকেছে বলে?”

২০১০ সালের ৫মার্চ মঙ্গলকোটের লাখুরিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় বিস্ফোরণের ঘটনায় অনুব্রতকে বিধাননগর আদালতে তোলা হয়েছে বৃহস্পতিবার। গোরুপাচার কান্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডলের ঠাঁই আপাতত আসানসোল সংশোধনাগার। সেখান থেকেই বৃহস্পতিবার তাঁকে বিধাননগর আদালতে নিয়ে আসা হয়।

সংশোধনাগার থেকে বেরনোর অনুব্রত জানান তাঁর শরীর ভাল নেই। আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে প্রশ্ন করতেই অনুব্রতকে স্বমহিমায় ফিরতে দেখা যায়। তিনি উত্তরে জানান, “পঞ্চায়েত নির্বাচন ব্যাপক হবে”।

তবে অভিষেকের এই তলবের বিরুদ্ধে তৃণমূলের প্রতিবাদ যতই জোরদার হোক আসল বিচার তো সময়ই বলবে।

You may also like