Home Featured ANUBRATA MONDAL: ইডি-র জালে এবার অনুব্রতর জামাইবাবু, গরু পাচার মামলায় আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য

ANUBRATA MONDAL: ইডি-র জালে এবার অনুব্রতর জামাইবাবু, গরু পাচার মামলায় আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য

by Silpika Chatterjee
anubrata mondal, brother in law, kamalakanta ghosh, cbi, ed

মহানগর ডেস্কঃ গরুপাচার মামলায় এবার অনুব্রত মণ্ডলের জামাইবাবু কমলাকান্ত ঘোষকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টর। শুক্রবার তাঁকে দিল্লিতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, এই রাইস মিল সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁকে তলব করেছে। এই রাইস মিলের অন্যতম কর্তা হিসেবে নাম রয়েছে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের। ওই রাইস মিলের অ্যাকাউন্ট সংক্রান্ত বিষয়ে খোঁজ খবর নিতেই অনুব্রত মণ্ডলের জামাইবাবুকে তলব।

অনুব্রত ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্টের উপর নজর রাখছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। এইরকম একাধিক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্টের রেফারেন্স হিসেবে নাম রয়েছে অনুব্রত জামাইবাবু কমলাকান্ত ঘোষের। তদন্তকারীদের কাছে সেরকম তথ্য আছে বলেই জানা যাচ্ছে। কমলাকান্তের ঘাতের নমুনা খতিয়েও দেখেছেন তদন্তকারীরা। ফর্ম ফিল আপের লেখার সঙ্গে কমলাকান্তের হাতের লেখার হুবহু মিলও রয়েছে। এই বিষয়েও তদন্তকারীরা শুক্রবার তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা যাচ্ছে।

ভুয়ো ব্যাঙ্কের অ্যাকাউন্টে ফর্ম ফিল আপ করেছেন অনুব্রতর জামাইবাবু, এমন তথ্যও উঠে আসছে। টাকার লেনদেনে কমলাকান্ত ব্যক্তিগতভাবে কতখানি লাভবান হয়েছেন বা আদৌ লাভবান হয়েছেন কিনা সেই বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাঁকে, এমনটাই জানা যাচ্ছে।

গরুপাচার মামলায় অভিযুক্ত অনুব্রতর বিচার চলাকালীন বরাবরই যে বিষয়টা তদন্তকারীরা জানিয়ে এসেছেন তা হল, অনুব্রত ঘনিষ্ঠরা ছাড়াও পরিবারের একাধিক সদস্যদের নামে কালো টাকা সাদা করার চেষ্টা করেছেন একসময়ের এই হেভিওয়েট নেতা। সেই অনুমানের সূত্র ধরেই এবার তলব করা হল অনুব্রতর জামাইবাবুকে।

You may also like