জ্যাসলিন-এর ”কন্যাদান” করার ইচ্ছা প্রকাশ করলেন ভজন সম্রাট অনুপ

49

ডেস্ক: ”বিগ বস”-এর ঘর থেকে বেরোনোর পরই একদা সঙ্গী জ্যাসলিন ম্যাথারু-কে যা বলছেন ভজন গুরু তা শুনে সবাই অবাক হয়ে যাচ্ছেন। জ্যাসলিন-এর সঙ্গে আমার কোনও সম্পর্ক ছিল না ও আমার শিষ্যা, আমি ওকে গান শিখাতাম এমনই দাবি করছেন অনুপ জালোটা। হঠাৎ কি হল তাঁদের? এই প্রশ্ন এখন ঘোরাফেরা করছে দর্শকদের মনে। সম্প্রতি কালার্স চ্যানেলে সম্প্রচারিত ”বিগ বস ১২”-এর ঘরে চলেছে নানা ঘটনা। কখনও রাগ, অভিমান, নাটক, ঘর ছেড়ে পালিয়ে যাওয়া এইসবই দেখা যাচ্ছে। এই অনুষ্ঠানেই ”জোড়িদার” হিসেবে খেলতে এসেছিলেন অনুপ-জ্যাসলিন। সেখানে তাদের সম্পর্ক নিয়ে বেশ চর্চাও হত। এমনকি এই শোর ওপেনিং-এ এসে নিজেদের সম্পর্কের কথাও স্বীকার করে নেন তাঁরা। তবে এখন ১৮০ ডিগ্রি ঘুরে ভজন গুরু এমন এক মন্তব্য করে বসলেন যা শুনে মাথায় হাত দিতে হয়!

অনুপ বলেন,”আমি জ্যাসলিন-এর কন্যাদান করতে চাই। এ নিয়ে আমার জ্যাসলিন-এর বাবার সঙ্গেউ কথা হয়ে গিয়েছে।” ভাবুন তো যাকে নিয়ে ”বিগ বস”-এর ঘরে এসেছিলেন খেলতে এমনকি সম্পর্কের কথাও মেনেছেন তাঁকে নাকি কন্যাদান করবেন। তিনি বলেন,হ্যাঁ, এতি সত্যি যে ”বিগ বস”-এর ঘরে আমরা একসঙ্গে গিয়েছি, কিন্তু আমাদের মধ্যে কোনও সম্পর্ক নেই। আমি এবং জ্যাসলিন-এর বাবা খুব ভাল বন্ধু। সেই সুবাদেই আমাদের আলাপ।

তাছাড়া, কিছুদিন আগে শোনা গিয়েছিল জ্যাসলিন-এর সঙ্গে অনুপের শারীরিক সম্পর্কের কথা। এক মহিলা দাবি করেন, অনুপের সঙ্গে জ্যাসলিনের শারীরিক সম্পর্কের কথা। সে বিষয়ে ভজন গুরু বলেন, ”এটি সম্পূর্ন মিথ্যে কথা। যখন আমার কাছে এই শোর উফার এসেছিল তখন জ্যাসলিন আমার কাছে আসেন এই শোতে যাওয়ার জন্য, এমনকি জ্যাসলিনের বাবাও আমাকে অনুরোধ করে তাঁকে এই শোতে নইয়ে যাওয়ার জন্যে। এই শোতে এসে  আমি ভুল করে ফেলেছি, কারণ দেখছি এখানে এসে আমার ইমেজ খারাপ হয়ে গেছে।”