Anushka-Priyanka : ‘রাত জাগার জন্য তৈরি হও’, বন্ধু প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা বার্তা বিরাট-ঘরনীর

15
বন্ধু প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা বার্তা বিরাট ঘরনীর

মহানগর ডেস্ক : সম্প্রতি সারোগেসির মাধ্যমে মা-বাবা হলেন প্রিয়াঙ্কা আর নিক। নেট মাধ্যমেই জানিয়েছিলেন সেই সুখবর অনুরাগীদের উদ্দেশ্যে। গভীর রাতে সে খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই হুহু করে ভাইরাল হয়ে গিয়েছে। বলিউড তারকারা শুভেচ্ছা জানিয়েছেন এই যুগলকে।

বর্তমানে হলিউডেও অতি পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া তবে বিদেশে গেলেও নিজের শিকড় ভুলে যাননি দেশি গার্ল। বলিউডের প্রিয় বন্ধুদের সঙ্গে সম্পর্ক রেখে গেছেন বরাবর। আলিয়া ভাট,ভিকি কৌশল ,নেহা ধূপিয়া থেকে শুরু করে পূজা হেগড়ে,লারা ভূপতি প্রত্যেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রিয়াঙ্কার উদ্দেশ্যে। এবার সেই তালিকায় নাম জুড়ল বিরাট ঘরনীর। তিনি লিখেছেন ,’প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস দুজনের জন্য শুভেচ্ছা রইল। অপরূপ আনন্দ ভাগ করে নাও এবং ভালোবাসা। পাশাপাশি রাত জাগার জন্য প্রস্তুত হয়ে থেকো। আর ওই ছোট্ট ক্ষুদেকে জানিও অফুরান ভালোবাসা’।

প্রসঙ্গত ১১ জানুয়ারি বিরাট এবং অনুষ্কার সন্তান ভামিকার এক বছর পূর্ণ হয়েছে। দক্ষিণ আফ্রিকার মাটিতে চলেছে জমিয়ে সেলিব্রেশন। তবে ঘরোয়া আয়োজনে সেলিব্রেট করেছেন মেয়ের জন্মদিন। সাদা,হলুদ,আকাশী নানা রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছিল হোটেলের ছাদ। সেখানেই টিম ইন্ডিয়ার অন্যান্য সদস্য এবং পরিবারের সঙ্গে ভূমিকার প্রথম জন্মদিন উদযাপন করতে দেখা গেল বিরাট এবং অনুষ্কাকে।

Anushka-Priyanka