Home Entertainment Anushka Sharma : স্বামীর প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা, বিরাটের জন্য লিখলেন এক মিষ্টি বার্তা

Anushka Sharma : স্বামীর প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা, বিরাটের জন্য লিখলেন এক মিষ্টি বার্তা

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : গতকাল ভারত-পাক ম্যাচের শেষ কয়েক মুহূর্ত ছিল টানটান উত্তেজনাপূর্ণ। প্রায় জিততে জিততে হেরে গেল পাকিস্তান। পাকবাহিনী ধরাশায়ী বিরাটের বিধ্বংসী ব্যাটিং ঝড়ে। ৫৩ বলে ৮২ রান তুলে কার্যত ভারতকে জিতিয়েছেন বিরাট কোহলি। আর সেই আনন্দে মেতেছে গোটা ভারত বাসি। বাদ যাননি বিরাটপত্নী অনুষ্কা। ইনস্টাগ্রামে সকলের সঙ্গে সেই খুশি শেয়ার করে পেন ধরলেন বিরাটের জন্য।

অনুষ্কা লিখেছেন,’ তুমি সুন্দর, তোমার সুন্দর মন দিয়ে তুমি আজ হাজার হাজার ভারতবাসির কাছে আনন্দ ছড়িয়ে দিয়েছো। দীপাবলীর সন্ধ্যায় মন আলো করেছ ভারতবাসির। তুমি অসাধারণ মানুষ। তোমার লক্ষ্য, তোমার একাগ্রতা আর নিজের প্রতি বিশ্বাস আজ এই জয় এনে দিয়েছে’। একইসঙ্গে অনুষ্কা জানিয়েছেন,’ আমার জীবনের সেরা খেলাটা আজকে দেখলাম আমার মেয়ের সঙ্গে। হয়তো অল্প অল্প কিছু বুঝেছ। একদিন ও বুঝতে পারবে ওর বাবার সেরা খেলা এটা। সব সময় সব রকম শুভ কামনা করি তোমার জন্য। অনেকটা গর্ব হয় তোমাকে নিয়ে। তোমার শক্তি আমার ভালোবাসা। সারা জীবন এভাবেই ভালোবাসবো যত কঠিন মুহূর্ত আসুক না কেন’।

বিরাটের অর্ধ শতরান এবং হার্দিক পান্ডিয়া বলিংয়ের চাপে কার্যত ধরাশায়ী পাকিস্তান টিম। টসে জিতে প্রথম ব্যাট করতে নেবে খুব একটা লাভ হল না পাকবাহিনীর। যদিও ভারত ব্যাট ধরার পর থেকে যদিও ভারত কিছুটা চাপের মুখে পড়ে। শেষ পর্যন্ত বিরাট কোহলির ব্যাটিং ঝড়ে এসেছে ভারতের জয়।

You may also like