Home International APPLE WATCH: স্ত্রীকে জ্যান্ত কবর দিয়ে সফল হল না স্বামীর প্ল্যান,apple watch এর কেরামতি

APPLE WATCH: স্ত্রীকে জ্যান্ত কবর দিয়ে সফল হল না স্বামীর প্ল্যান,apple watch এর কেরামতি

by Silpika Chatterjee
apple smart watch, husband, wife, divorce

মহানগর ডেস্কঃ স্বামী-স্ত্রীর বিবাহ বিচ্ছেদ আসন্ন। অথচ স্বামী চান না স্ত্রীর সঙ্গে নিজের পেনশনের টাকা ভাগ করে নিতে। তাই ঝামেলামুক্ত হতে চেয়েছিলেন। এই কারণে স্ত্রীর গোটা দেহ ডাক্ট টেপ দিয়ে বেঁধে, ছুরি চালানোর অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। শুধু তাইই নয়। স্ত্রীকে গভীর জঙ্গলে নিয়ে গিয়ে কবরও দিয়েছিলেন স্বামী। তবে অ্যাপল স্মার্ট ওয়াচের দৌলতে স্বামী পুলিশের হাতে। প্রাণে বাঁচলেন স্ত্রী।

এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। সংবাদ মাধ্যমের প্রকাশিত রিপোর্ট অনুসারে APPLE WATCH থেকে ৯১১ নম্বর ডায়াল করে প্রাণে রক্ষা পেয়েছেন ওই মহিলা। মার্কিন মুলুকে ওই নম্বর ডায়াল করলে যে কোনও আপতকালিন পরিষেবা পাওয়া যায়।

১৬ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে এমন ঘটনা ঘটেছে। ইয়ং সুক আন নামক ওই মহিলা ৪২ বছর বয়সী। বেশ কয়েক ঘন্টা ধরে তিনি কবরের তলায় চাপা পড়ে থাকার পরে জঙ্গল এলাকা থেকে পালিয়ে অপরিচিত ব্যক্তির সাহায্যের জন্য তাঁর দরজায় পৌঁছন।

৯১১ অপারেটর পুলিশকে জানিয়েছে, একজন মহিলা জরুরি নম্বরে ফোন করেছিল, তাঁর গলা শুনে মনে হচ্ছিল মুখ চাপা দেওয়াছিল। সেই কারণে ভাল করে কথা বলতে পারছিলেন না। অপারেটর ফোনের অপর প্রান্তে ঠকঠক শব্দ শুনতে পান, তবে কিছু সময় পরেই সেই শব্দ থেমে যায় বলে অপারেটররা জানান।

সঙ্গে সঙ্গে সেল ফোনের টাওয়ার লোকেট করে সেই মহিলার বাড়ি পৌঁছে যায় পুলিশ। কিন্তু তাঁকে খুঁজে পায়নি পুলিশ। সেখানে অশান্তির লক্ষণ খুঁজে পাওয়া যায়নি। এর পরে ১৭ অক্টোবর এক অজানা ব্যক্তির দরজায় পৌঁছে যান ওই মহিলা। পুলিশ সেখানে হাজির হলে তিনি জানান, তাঁর স্বামী তাঁকে হত্যা করার চেষ্টা করেছেন। পুলিশের কাছে সাহায্যের আবেদন জানান তিনি। ঘটনা জানতে পেরে ১৭ অক্টোবর ওই অভিযুক্ত স্বামীকে

You may also like