Home Featured Anand Mahindra: ‘আপনি কী NRI?’, আনন্দ মাহিন্দ্রাকে প্রশ্ন এক টুইটার ব্যবহারকারীর

Anand Mahindra: ‘আপনি কী NRI?’, আনন্দ মাহিন্দ্রাকে প্রশ্ন এক টুইটার ব্যবহারকারীর

by Anamika Nandi
Anand Mahindra: 'আপনি কী NRI?', আনন্দ মাহিন্দ্রাকে প্রশ্ন এক টুইটার ব্যবহারকারীর

মহানগর ডেস্ক: শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার (Anand Mahindra) নাম কারোরই অজানা নয়। বিশেষত বিভিন্ন বিষয়ে তাঁর মন্তব্য সাধারণ মানুষের কাছে আরও তাঁকে ভাইরাল করে তুলেছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। নিজের জীবনে পরিবর্তন আনতে নানা ধরনের পরামর্শ বাতলে থাকেন এই শিল্পপতি। বিভিন্ন বিষয়ে অনুসারীদের সঙ্গে তাঁর যোগাযোগ বজায় রয়েছে। এরইমাঝে একজন টুইটার ব্যবহারকারীর প্রশ্নের মজাদার উত্তর দিয়েছেন আনন্দ মাহিন্দ্রা। যা সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন : অকারণে আক্রমণ করা যাবে না মমতা বন্দ্যোপাধ্যায়কে, প্রদেশ কংগ্রেসকে সাফ বার্তা শীর্ষ নেতৃত্বের

মূলত নিউইয়র্কে পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে ম্যানহাটনের কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ম্যানহাটন ৪ জুলাই স্কাইলাইন’। যেখানে শিল্পপতিকে প্রশ্ন করা হয়, “আপনি কী এনআরাআই?” অনেকেই সেই প্রশ্নটি শিল্পপতি মাহিন্দ্রাকে এড়িয়ে যেতে বলেন। কিন্তু তিনি সেই ব্যক্তিকে উত্তর দিয়েছেন এবং যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যেই। তিনি বলেন, “নিউইয়র্কে পরিবারের সঙ্গে দেখা করতে এসেছি। তাই আমি একজন এইচআরআই। হৃদয় আমার ভারতীয়”।

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যানের উত্তরে একেবারে অবাক হয়ে গিয়েছেন ওই ব্যক্তি। সেইসঙ্গে আনন্দ মাহিন্দ্রার সেই মজাদার উত্তর নির্লজ্জতার সঙ্গে চুরি করার কথা জানিয়েছেন এক ব্যক্তিত্ব। আরেকজন বলেছেন, “বেশ খাসা বলেছেন স্যার”। সম্প্রতি শিল্পপতি হর্স গোয়েঙ্কার একটি পোস্টে মিস্টার মাহিন্দ্রা যে বক্তব্য রেখেছিলেন, তাতেও অনেকেই সম্মত হয়েছিলেন। এমনকি কয়েকদিন আগে, মাহিন্দ্রা চেয়ারপার্সনকে একজন টুইটার ব্যবহারকারী তার যোগ্যতা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। বলেছিলেন, “স্যার, আমি কি আপনার যোগ্যতা জানতে পারি?” যার উত্তরে তিনি বলেছিলেন, “সত্যি বলতে কী, আমার বয়সে যে কোনও যোগ্যতার একমাত্র যোগ্যতা হল অভিজ্ঞতা”। তাঁর এদিনের টুইটটি ৩.৬K মানুষ পছন্দ করেছেন।

You may also like