Arjun – Madan: ‘জিন্দেগি এক সফর হ্যায় সুহানা’, নাতিকে নিয়ে বন্ধু অর্জুনের সঙ্গে খোশমেজাজে মদন

244

মহানগর ডেস্ক: মদন মিত্র (madan mitra) এবং অর্জুন সিং (Arjun Singh) বাংলা রাজনীতি এই নাম দুটো অত্যন্ত জনপ্রিয়। একটা সময় ছিল যখন একসঙ্গে কংগ্রেস থেকে তৃণমূলে (tmc) যোগদান করেছিলেন। এই দুই নেতা তারপর মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। কারণ ২০১৯ সালে অর্জুন সিং বিজেপিতে যোগদান করেছিলেন। তারপর লোকসভা নির্বাচনে ভাটপাড়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন অর্জুন সিং। তারপর হঠাৎই আগামী মাসে বিজেপির সঙ্গে মনোমালিন্য হওয়ায় ঘরওয়াপসি হয়েছেন ভাট পাড়ার সাংসদ। তারপর থেকে আবার জমে উঠেছে অর্জুন ও মদন মিত্রের পুরনো বন্ধুত্ব। মাঝেমধ্যে একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের দুজনকে (Arjun – Madan)।

আরও পড়ুন: জামাইষষ্ঠীতে পাহাড়ে ভারী বর্ষণ, জেনে নিন দক্ষিণবঙ্গের পূর্বাভাস

শনিবার নাতিকে নিয়ে অর্জুন সিংয়ের সঙ্গে দেখা করতে যান মদন মিত্র। বেশ খোশ মেজাজে দেখা যাচ্ছিল দুজনকেই। সেই সাক্ষাতের ছবি পোস্ট করে অর্জুন সিং সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আজ মদন মিত্র দার সঙ্গে দেখা হল। সঙ্গে তাঁর নাতিও ছিল। সক্রিয় রাজনীতিতে থাকার ফাঁকে এমন কিছু হালকা মুহুর্ত কাটাতে পেরে বেশ ভালো লাগছে।”

এদিকে, একই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মদন মিত্র লেখেন, ‘জিন্দেগি এক সফর হ্যায় সুহানা।’ অর্থাৎ বলা যায়, একে অপরের সঙ্গে দেখা করে বেশ খুশি মদন এবং অর্জুন।

প্রসঙ্গত, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদাদের পর স্পষ্টভাবেই অর্জুন সিং জানিয়ে দেন, দল চাইলে আমি আজই সাংসদ পথ থেকে পদত্যাগ করতে পারি। কিন্তু যারা তৃণমূলের টিকিটে সংসদ হয়েছেন এবং বর্তমানে বিজেপিতে রয়েছেন, তাঁদের আমি বলব এখনই পদত্যাগ করুন।