Arjun Singh: TMC-তে যোগদানের পর প্রথম দলীয় বৈঠক অর্জুনের, থাকবেন একাধিক শীর্ষ নেতা

319
Arjun Singh: TMC-তে যোগদানের পর প্রথম দলীয় বৈঠক অর্জুনের, থাকবেন একাধিক শীর্ষ নেতা

মহানগর ডেস্ক: অর্জুন দিয়েছিলেন ১৫ দিনের সময়। কিন্তু ৬ দিনের মধ্যেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ঘরওয়াপসি হয়েছে অর্জুন সিং (Arjun Singh) এর। অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এর হাত ধরে তৃণমূলে (TMC) যোগদান করেছেন ভাটপাড়ার দাপুটে নেতা অর্জুন সিং। তৃণমূলে আসার পর আজ, সোমবার উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্বদের সঙ্গে বৈঠকে বসবেন অর্জুন সিং।

সেই বৈঠকে উপস্থিত থাকছেন সৌগত রায়, ব্রাত্য বসু, মদন মিত্র, জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক, চন্দ্রিমা ভট্টাচার্য, তাপস রায়, মদন মিত্র সহ একাধিক নেতা কর্মীরা। সোমবার সন্ধ্যে ৬ টা নাগাদ এই বৈঠক হওয়ার কথা রয়েছে। ব্যারাকপুরে তৃণমূলের দলীয় কার্যালয় উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্বদের সঙ্গে বৈঠকের কথা রয়েছে। মনে করা হচ্ছে আজকের এই বৈঠক অর্জুন সিং এর তৃণমূলে যোগদান এর পর উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্বে কারা কোন পদে রয়েছেন সেই সব বিষয় নিয়ে আলাপচারিতা হওয়া।

আরও পড়ুন: রাজভবনে শিক্ষামন্ত্রী ও সচিবকে তলব রাজ্যপালের

এছাড়াও জানা গিয়েছে, আগামী ৩০ তারিখ ব্যারাকপুর লোকসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় করতে চলেছেন একটি সভা। সেই সভার প্রস্তুতি নিয়েও আজকের বৈঠকে আলোচনা হতে পারে। তৃণমূলের বর্তমানে লক্ষ্য ২০২৪। সেই লক্ষ্যেই এখন থেকেই প্রস্তুতি শুরু করতে চায় তৃণমূল কংগ্রেস। তৃণমূলে যোগদান এর পর ব্যারাকপুরের সাংসদ এই প্রথম দলীয় নেতৃত্বের মুখোমুখি হতে চলেছেন। প্রসঙ্গত, রবিবার বিকেলে তৃণমূলে যোগদান করেছেন অর্জুন সিং। বেশ কিছুদিন ধরেই বেসুরো হয়ে উঠেছিলেন তিনি। আর তখন থেকেই বঙ্গ রাজনীতিতে জল্পনা যেন ঘনিয়ে আসছিল।

তৃণমূলে যোগদানের পর সাংবাদিক বৈঠক করেনর অর্জুন সিং। জানান, এসি ঘরে বসে কখনও রাজনীতি করা যায় না। বাংলার রাজনীতিতে লড়াই করতে হলে ময়দানে নামতে হয়। বিজেপি সোশ্যাল মিডিয়াতে লড়াই করে।

আরও পড়ুন: দেশে কিছুটা কমল করোনা আক্রান্তের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০৯৯ জন