Aryan Khan : ‘আমি কি আমার পাসপোর্ট ফেরত পেতে পারি?’ আদালতকে সরাসরি প্রশ্ন আরিয়ানের

68
Aryan Khan : 'আমি কি আমার পাসপোর্ট ফেরত পেতে পারি?' আদালতকে সরাসরি প্রশ্ন আরিয়ানের
আরিয়ান ফের দ্বারস্থ আদালতের

মহানগর ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান(Aryan Khan)। তবে বাবার কারণে পরিচিত হলেও গতবছর তাঁর নাম জড়িয়েছিল মাদক কাণ্ডে। মুম্বাই থেকে গোয়াগামী এক ক্রুসে মাদকসহ গ্রেপ্তার করেছিল তাঁকে এনসিবি(NCB)। বেশ কয়েক দিন কাটাতে হয়েছে গরাদের পেছনে। তবে উপযুক্ত প্রমাণ না পাওয়ায় জামিন দেওয়া হয় আরিয়ান(Aryan Khan)কে। পরবর্তীকালে ক্লিনচিট দিয়ে দেওয়া হয় আরিয়ানকে(Aryan Khan)। তবে আরিয়ান ফের দ্বারস্থ আদালতের।

আর‍ও পড়ুন, গলি থেকে রাজপথ! মহারাষ্ট্রের নতুন মুখ্যমন্ত্রীকে অভিনন্দন কঙ্গনা রানাওয়াতের

গত অক্টোবরে আরিয়ানকে গ্রেপ্তারের সঙ্গে সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছিল তার জিনিসগুলি। যার মধ্যে ছিল তার ল্যাপটপ,ফোন এবং পাসপোর্ট। কিছু ফেরত পেলেও পাসপোর্ট ফেরত পায়নি আরিয়ান। এবার নিজের পাসপোর্ট ফেরাতে কোর্টের দ্বারস্থ বলিউড বাদশার ছেলে। উল্লেখ্য, যথাযথ প্রমাণ না পাওয়ার কারণে এনসিবি আরিয়ানকে মুক্তি দিতে বাধ্য হয়।

গত বৃহস্পতিবার, অ্যাডভোকেট অমিত দেশাই এবং রাহুল আগরওয়ালের সাহায্যে নিজের পাসপোর্ট ফিরে পাওয়ার আবেদন দায়ের করেন। সরাসরি জানতে চান,’আমি কি এবার আমার পাসপোর্ট ফেরত পেতে পারি?’তবে মুক্তির পরেও স্বাভাবিক জীবনে ফিরতে বেশ কিছুটা সময় লেগেছিল আরিয়ানের। নিজেকে কার্যত ঘরবন্দি করে রেখেছিলেন বেশ কিছুদিন। সরিয়ে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকেও। তবে সূত্রের খবর বলছে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে সে। খুব দ্রুত কাজ শুরু করতে পারেন বলিউডে।

Aryan Khan